হামলা ও প্রচারণায় বাধার অভিযোগ বিএনপি প্রার্থী হাসিনার

প্রেস ব্রিফিংয়ে হাসিনা আহমদ

কক্সবাজার-১ আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী এডভোকেট হাসিনা আহমদের গাড়িতে হামলা ও প্রচারণায় বাধার অভিযোগ করেছেন। এসব অভিযোগ প্রার্থী লিখিতভাবে জেলা রিটার্নিং অফিসারকে জানিয়েছেন।

এদিকে হাসিনা আহমদের গাড়িতে হামলা ও প্রচারণায় বাঁধার অভিযোগ এনে জেলা বিএনপি অফিসে শনিবার (১৫ ডিসেম্বর) দুপুরে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

প্রেস ব্রিফিংয়ে হাসিনা আহমদ ছাড়াও উপস্থিত ছিলেন জেলা বিএনপি সাধারণ সম্পাদক এডভোকেট শামিম আরা স্বপ্না, জেলা বিএনপি নেতা ইউসুফ বদরি, জেলা শ্রমিক দলের সভাপতি সাবেক পৌর কাউন্সিলর রফিকুল ইসলাম, জেলা
স্বেচ্ছাসেবক দলের সভাপতি অধ্যাপক আজিজুর রহমান, পৌর কাউন্সিলর নাছিমা বকুল, এম. মোকতার আহমদ, আমীর আলী ও হাসিনা আহমদের একান্ত সচিব ছফওয়ানুল করিম।

প্রেস ব্রিফিংয়ে হাসিনা আহমদ বলেন, শনিবার বেলা সাড়ে ১১টায়ও গণসংযোগে যাওয়ার সময় চকরিয়ার ডুলাহাজারা কাটাখালি ব্রীজের কাছে তাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়েছে আওয়ামী লীগের প্রার্থী ও তার সমর্থকরা। অস্ত্রধারীরা তার গাড়িসহ আরো দুটি গাড়ি ও চারটি মটরসাইকেল ভাংচুর করেছে। এতে শতাধিক নেতা-কর্মী ও সাধারণ ভোটার আহত হয়েছেন। এ ঘটনায় তিনি প্রাণে বেঁচে যান। তিনি প্রতিনিয়ত নিরাপত্তাহীনতায় ভুগছেন। তিনি প্রতিদিনই হামলা, ভাংচুর ও নেতা-কর্মীদের ভয়ভীতি প্রদর্শনের ঘটনার প্রতিকার চেয়ে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ ও লেভেল প্লেইং ফিল্ড তৈরির স্বার্থে অবিলম্বে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানান।