তিন দিনের সফরে নাইক্ষ্যংছড়ি আসছেন বীর বাহাদুর

বীর বাহাদুর

নাইক্ষ্যংছড়ি উপজেলায় ভোটারদের সাথে কৌশল বিনিময় করতে তিন দিনের সফরে আসছেন নৌকার প্রার্থী বীর বাহাদুর উশৈসিং।

দলীয় সূত্র জানায়, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের নির্বাচনী কেন্দ্রীয় কমিটি প্রস্তুতি সম্পন্ন হয়েছে। পুরো উপজেলার বীর বাহাদুরের নির্বাচনী মাঠ সরগম রেখেছে। যা বিএনপি দলীয় গ্রুপিং এর কারনে এখনো চোখে পড়ছেনা। তবে আওয়ামীলীগ নেতা-কর্মীসহ ভোটাররা দৈনিক রুটিন মাফিক ভোটারদের ঘরে ঘরে ভোট ভিক্ষাসহ উঠান বৈঠক চালাছে নিয়মিত। নেতা-কর্মীরা তাদের প্রিয় প্রার্থী বীর বাহাদুরকে জয়ের মালা গলায় দেয়ার জন্য কোমরে গামছা বেঁধে নেমেছে এবার। বিগত পাচঁবারের জাতীয় নির্বাচনের প্রচারণা কৌশল থেকে এবার অনেকটা ব্যতিক্রম।

নৌকার প্রার্থী বীর বাহাদুরের আগমনের কথা নিশ্চিত করে উপজেলা আওয়ামীলীগ সম্পাদক মো. ইমরান মেম্বার জানান, আগামী সোমবার (১৭ ডিসেম্বর) থেকে নৌকার প্রার্থী বীর বাহাদুরের তিন দিনের আগমন উপলক্ষ্যে কর্মসূচী হাতে পেয়েছি, এতে নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নে সকাল ৭টায় বিভিন্ন স্থানে গণ-সংযোগ ও মতবিনিময় সভা। বিকেল ৩টায় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নে ভোটারদের সাথে গণ-সংযোগের মাধ্যমে কৌশল বিনিময় ও উচ্চ বিদ্যালয় মাঠে জনসভা।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সকাল ৮টায় উপজেলার দৌছড়ি ইউনিয়নের ভোটারদের কৌশল বিনিময়ের মাধ্যমে গণ-সংযোগ ও দৌছড়ি বাজারস্থ মাঠে মতবিনিময় সভা, বিকেল ৩টায় নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের জনসভা।

বুধবার (১৯ ডিসেম্বর) সকাল ৯টায় উপজেলার বাইশারী ইউনিয়নে কৌশল বিনিময়ের মাধ্যমে গণ-সংযোগ ও মতবিনিময় সভা করার কথা রয়েছে।

আর এদিকে, উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক মো. শফি উল্লাহ জানান, মূলত আমাদের দলীয় কোন কোন্দল নেই। সব নেতা-কর্মীরা নির্বাচন আচরণ বিধি মেনেই বীর বাহাদুরের নৌকায় ভোট চাইতে মানুষের দ্বারে দ্বারে যাচ্ছে। নেতা-কর্মীরা অতন্দ্রপহরী হয়ে ইউনিয়ন-ওয়ার্ডে চষে বেড়াছে। আগামী সোমবার তিন দিনের নৌকার প্রার্থী বীর বাহাদুর ভোটারদের কৌশল বিনিময় করেতে যে কর্মসূচী জেলা নির্বাচনী নীতি নির্ধারকরা দিয়েছেন সে মোতাবেক আমাদের প্রস্তুতি প্রায় শেষের পথে। আশা করছি এবার কর্মসূচীর বিভিন্ন সভা-মিছিলে লোক সমাগমের ঢলে ভেসে যেতে পারে বিএনপির নেতা- কর্মীরা। কারন আওয়ামীলীগ সরকার আমলে বীর বাদুরের মাধ্যমে নাইক্ষ্যংছড়ি যে হারে উন্নয়ন হয়েছে তাতে ৬ষ্ঠ বারের মতো এবারও বিপুল ভোট শেখ হাসিনাকে উপহার দিয়ে মাঠ থেকে ঘরে ফিরবো।