দমন, পীড়নে নির্বাচন থেকে সরবে না বিএনপি : নোমান

মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন চট্টগ্রাম-১০ (হালিশহর-ডবলমুরিং) আসনে ঐক্যফ্রন্ট বিএনপির মনোনীত প্রার্থী আবদুল্লাহ আল নোমান

চট্টগ্রাম : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১০ ( হালিশহর-ডবলমুরিং) আসনে ঐক্যফ্রন্ট বিএনপির মনোনীত প্রার্থী আবদুল্লাহ আল নোমান বলেছেন, যতই দমন নিপীড়ন করা হোক না কেন বিএনপিকে নির্বাচন থেকে সরাতে পারবে না। এই ডিসেম্বর বিজয়ের মাসে বিএনপিই জয়ী হবে।

শনিবার (১৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় কাজির দেউড়ী ভিআইপি টাওয়ারে কর্মী সভায় তিনি এসব বলেন।

নোমান বলেন, মামলা, গ্রেফতার, দমন-পীড়ন চালিয়ে এই ভোটযুদ্ধ থেকে সরকার বিএনপিকে সরাতে পারবে না। কারণ দেশের জনগণ বিএনপির সঙ্গে আছে।

তিনি বলেন, আওয়ামী লীগ ধানের শীষের গণজোয়ার রুখে দেয়ার জন্য দলীয় সন্ত্রাসীদের ব্যবহার করছে। কিন্তু তাতে কোনো লাভ হবে না। আওয়ামী লীগকে মোকাবেলা করার জন্য বিএনপির পক্ষে দেশের জনগণ আছে। শক্তিশালী ব্যালটের মাধ্যমে আমরা গণতন্ত্র পুনরুদ্ধার করে এই দুঃশাসনের অবসান ঘটাবো।

নগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন ভুলুর পরিআালনায় বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দিন, নগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহাংগীর আলম চৌধুরী, নগর বিএনপির সহ-সভাপতি শফিকুর রহমান স্বপন ও বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা।

শেয়ার করুন