টঙ্গীতে ৮২২ বোতল ফেনসিডিলসহ আটক ৭

ফেনসিডিলসহ আটক ৭

গাজীপুর: টঙ্গী থেকে ৮২২ বোতল ফেনসিডিলসহ আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের প্রধান ইমরান হোসেন ও তার ছয় সহযোগীকে আটক করেছে র‌্যাব-১ এর সদস্যরা।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) দুপুরে র‌্যাব-১ এর সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আটককৃতরা হলেন- মাদারীপুরের কালকিনি থানার কালাই সরদারের চর এলাকার সিরাজুল ইসলামে ছেলে মোঃ ইমরান হোসেন (৩০), গাইবান্ধার পলাশবাড়ি থানার মুরালিপুর এলাকার মৃত মন্টু হাওলাদারের ছেলে মনির হোসেন (৩৫), রাজশাহীর মতিহার থানার ভাসমারি এলাকার মৃত মোজাম্মেল হকের ছেলে এজাজুল হক (৫৫), একই থানার চর শ্যামপুর এলাকার মৃত নূর ইসলামের ছেলে পিয়ারুল ইসলাম (৩৫), নোয়াখালীর চাটখিল থানার দক্ষিণ বদলকোর্ট এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে সজিব হোসেন (২৬), শরীয়তপুরের জাজিরা থানার ছাব্বিশ পাড়া এলাকার মৃত জব্বার হাওলাদারের ছেলে দবির হোসেন (৩৩) এবং ঢাকার ভাটারা থানার জোয়ার সাহারা এলাকার মৃত শহিদুল ইসলামের ছেলে সুমন মিয়া (৩৭)।

র‌্যাব জানায়, গোপন সূত্রে তারা জানতে পারে রাজশাহী থেকে একটি চালান মৌসুমী শাক-সবজি বহনকারী ট্রাকে করে ঢাকার উদ্দেশ্যে আসছে। সেই খবরের ভিত্তিতে র‌্যাব-১ এর একটি আভিযানিক দল সোমবার রাত পৌনে ১১টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর মাছিমপুর স্টেশন রোড এলাকায় অভিযান চালিয়ে মাদক চালান হস্তান্তরের সময় ৮২২ বোতল ফেনসিডিলসহ ওই সাতজনকে আটক করে।

এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক, নয়টি মোবাইল ফোন এবং মাদক বিক্রির ৯৬ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।