সিইসির কাছে অভিযোগ জানালেন শাহাদাতের মা

সিইসির কাছে অভিযোগ জানালেন শাহাদাতের মা

চট্টগ্রাম-৯ সংসদীয় আসনের ধানের শীষের প্রার্থী ডা: শাহাদাত হোসেনের পক্ষে পুলিশী হয়রানি ,তল্লাশি ও গ্রেফতার বন্ধের আবেদন জানিয়ে স্বারকলিপি দিয়েছেন ডাঃ শাহাদাতের মা শায়েস্তা খানম।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) বিকাল ৫টায় সিইসির সাক্ষাত না পেয়ে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার মাধ্যমে অভিযোগপত্র দাখিল করেন তিনি।

শায়েস্তা খানম অভিযোগ জানিয়ে বলেন, চট্টগ্রাম-৯ সংসদীয় আসনের বাকলিয়া, কোতোয়ালী, চকবাজার এলাকার বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতাকর্মীদের বাসায় বাসায় তল্লাশির ও গ্রেফতার করা হচ্ছে। গত ১৭ ডিসেম্বর ১৭ নং ওয়ার্ড পশ্চিম বাকলিয়া থেকে ছাত্রদল নেতা আবদুল কাদেও, ১৬ চকবাজার ওয়ার্ড বিএনপি নেতা আবু আহমেদ, ১৮ নং পূর্ব বাকলিয়া থানা ছাত্রদল নেতা জহিরুল ইসলাম, ২১ নং জামালখান ওয়ার্ড থেকে নগর বিএনপি নেতা আশরাফুজাজ্জামান স্বপনসহ ১০ নেতাকর্মীকে গ্রেফতার করে পুলিশ প্রশাসন। শুধু তাই নয় প্রতিটি ওয়ার্ডে টানানো ব্যানার, পোস্টার ছিড়ে ফেলা হয়েছে। মনে হচ্ছে একদলীয় আওয়ামী নির্বাচন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-৯ সংসদীয় আসনের ধানের শীষ প্রতীকের নির্বাচনী প্রধান এজেন্ট নগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক একরামুল করিম, নগর বিএনপির সভাপতি ও ৯ আসনের প্রার্থী ডা: শাহাদাত হোসেনের রাজনৈতিক সচিব মারুফুল হক চৌধুরী মারুফ, বিএনপি নেতা আবদুল ওহাব কাসেমি, একেএম আনিসুর রহমান প্রমুখ।

শেয়ার করুন