ঐক্যফ্রন্টের প্রার্থী ফজলে রাব্বি চৌধুরীর মৃত্যু

টি আই এম ফজলে রাব্বি চৌধুরী

একাদশ সংসদ নির্বাচনে ঐক্যফ্রন্টের প্রার্থী জাতীয় পার্টির (কাজী জাফর) ভারপ্রাপ্ত সভাপতি টি আই এম ফজলে রাব্বি চৌধুরী মারা গেছেন। গাইবান্ধা-৩ আসনের ছয়বারের এমপি সাবেক মন্ত্রী ফজলে রাব্বি দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। তার বয়স হয়েছিলো ৮৪ বছর।

বুধবার (১৯ ডিসেম্বর) রাত ২টার দিকে অসুস্থ হয়ে পড়লে ফজলে রাব্বি চৌধুরীকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানিয়েছেন তার দলের প্রেস উইংয়ের প্রধান গোলাম মোস্তফা।

শুক্রবার সকালে তার মরদেহ নিয়ে যাওয়া হবে গাইবান্ধায় তার নির্বাচনী এলাকা পলাশবাড়ীতে। সেখানে আরেক দফা জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এই রাজনীতিবিদ স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করে তার আত্মার মাগফেরাত কামনা করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও জাতীয় পার্টি (কাজী জাফর) মহাসচিব মোস্তফা জামাল হায়দার।

জাতীয় পার্টির (কাজী জাফর) মহাসচিব মোস্তফা জামাল হায়দার, প্রেসিডিয়াম সদস্য এএসএম আলম, জাফরুল্লাহ খান চৌধুরী, শফিউদ্দিন ‍ভুঁইয়া, যুগ্ম মহাসচিব এএসএম শামীমসহ দলের জ্যেষ্ঠ নেতারাও এ সময় হাসপাতালে ছিলেন।

আশির দশকে এইচ এম এরশাদের মন্ত্রিসভায় ভূমি ও সংস্থাপন মন্ত্রণালয়ের দায়িত্বে ছিলেন ফজলে রাব্বি চৌধুরী।

একাদশ নির্বাচনে ফজলে রাব্বি চৌধুরী ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতীকে গাইবান্ধা- ৩ আসনে প্রার্থী হয়েছিলেন। দুদিন আগেও নিজের নির্বাচনী এলাকায় গণসংযোগে অংশ নেন তিনি। শুক্রবার আবারও তার গাইবান্ধা গিয়ে প্রচারে অংশ নেওয়ার কথা ছিল।

শেয়ার করুন