পেট্রোবাংলায় চাকরির সুযোগ ১০ জানুয়ারী পর্যন্ত

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ তেল, গ্যাস ও খনিজ সম্পদ করপোরেশন (পেট্রোবাংলা)। বিভিন্ন গ্রেডে ছয়টি পদে সর্বমোট ২০ জনকে নিয়োগ দেওয়া হবে। সব বাংলাদেশি নাগরিক বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। তবে আবেদন ও ফি প্রদানের শেষ সময় ১০ জানুয়ারি, ২০১৯ তারিখ পর্যন্ত। অনলাইনের http://bogmc.teletalk.com.bd মাধ্যমে ২০ ডিসেম্বর, ২০১৮ থেকে আবেদন করা যাবে।

পদের নাম
ইউভিএ, হিসাব সহকারী, ড্রাফটসম্যান, এয়ারকন্ডিশন মেকানিক, কম্পিউটার মুদ্রাক্ষরিক ও টেলিফোন অপারেটর পদে জনবল নিয়োগ দেওয়া হবে।

পদসংখ্যা
ছয়টি পদে সর্বমোট ২০ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা
যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্যে স্নাতক/ সমমান ডিগ্রিধারীসহ উচ্চ মাধ্যমিক/ মাধ্যমিক পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। এ ছাড়া অটোমোবাইল/ মেকানিক্যাল/ ইলেকট্রিক্যাল বিষয়ের ওপর দুই বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরাও বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষাতা ও কাজের অভিজ্ঞতা প্রয়োজনীয়। সব পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

বেতন স্কেল
বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী বিভিন্ন (১৩, ১৪ ও ১৬তম গ্রেড) গ্রেডে বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম
আগ্রহী প্রার্থীদের অনলাইনের http://bogmc.teletalk.com.bd মাধ্যমে আবেদন করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করে আছে।

আবেদনের সময়সীমা
অনলাইনের মাধ্যমে ২০ ডিসেম্বর, ২০১৮ থেকে আবেদন করা শুরু হয়েছে। তবে আবেদন ও ফি প্রদানের শেষ সময় ১০ জানুয়ারি, ২০১৯ তারিখ পর্যন্ত।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

সূত্র : দৈনিক বাংলাদেশ প্রতিদিন, ১৮ ডিসেম্বর, ২০১৮।

শেয়ার করুন