আপনারা নৌকায় ভোট দিন, উন্নয়নের দায়িত্ব শেখ হাসিনার

প্রধান অতিথির বক্তব্য রাখছেন মাহবুবুল আলম হানিফ

আগামী ৩০ ডিসেম্বর সিদ্ধান্ত হয়ে যাবে বাংলাদেশ ভবিষ্যতে কোন পথে হাঁটবে। আমাদের বিশ্বাস এই দেশের শান্তিকামী জনগণ বিএনপি-জামায়াতের সেই অপশাসন-দুঃশাসন আর চাইবে না। তাই আগামী নির্বাচনে আপনাদেরই ঘরের ছেলে জাফর আলমকে নৌকায় ভোট দিয়ে এমপি নির্বাচিত করুন।

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার ধারাবাহিক উন্নয়নে দেশ আজ স্বনির্ভর। উন্নয়নের ধারাবাহিকতা ও বিএনপি-জামায়াতের সেই অপশাসনের জবাব দিতে আপনারা আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে জাফর আলমকে নির্বাচিত করুন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাই আপনাদের প্রার্থী জাফর আলমকে কথা দিয়েছেন, তিনি নিজ দায়িত্বে চকরিয়া-পেকুয়ার উন্নয়ন করবেন।

রবিবার (২৩ ডিসেম্বর) বিকেলে কক্সবাজারের পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়ন পরিষদ মাঠে কক্সবাজার-১ আসনের আওয়ামী লীগ তথা মহাজোট প্রার্থী জাফর আলমের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এই কথা বলেন।

মাহবুবুল আলম হানিফ আরো বলেন, এখানে সাবমেরিন নৌ-ঘাঁটি, সমুদ্র বন্দরসহ আরো বিশাল বিশাল মেগাপ্রকল্পে ভরে যাবে এই জনপদ। অবহেলিত এই এলাকা হয়ে যাবে উন্নত এবং সমৃদ্ধ। আমি আপনাদের কথা দিলাম, প্রধানমন্ত্রীর হাত থেকে এসব উন্নয়ন আপনাদের কাছে পৌঁছে দিতে আমার সব ধরণের সহযোগিতা থাকবে। তাই আপনারা আমাকে কথা দিন, নৌকা প্রতীকে ভোট দেবেন।

পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহনেওয়াজ চৌধুরী বিটুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কাশেমের সঞ্চালনায় অনুষ্ঠিত জনসভায় প্রধান বক্তার বক্তব্য দেন কক্সবাজার-১ আসনের আওয়ামীলীগ তথা মহাজোট প্রার্থী ও চকরিয়া উপজেলা পরিষদের সভাপতি আলহাজ জাফর আলম।

বিশেষ অতিথির বক্তব্য দেন কক্সবাজার-১ আসনের জাতীয় পার্টির বর্তমান এমপি মৌলভী মোহাম্মদ ইলিয়াছ ও ১৯৭৩ সনের এই আসনের এমপি ডা. শামসুদ্দীন চৌধুরী।

আরো বক্তব্য দেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের উপদেষ্টা অ্যাডভোকেট কামাল হোসেন, উপদেষ্টা শফিকুল কাদের শফি, নুরুল আবচার, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রেজাউল করিম, চকরিয়া উপজেলা পরিষদের
ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাফিয়া বেগম শম্পা, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য যথাক্রমে এটিএম জিয়াউদ্দিন চৌধুরী, এস এম গিয়াস উদ্দিন, উম্মে কুলসুম মিনু, আমিনুর রশীদ দুলাল, জি এম আবুল কাশেম, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, সাধারণ সম্পাদক মহসিন বাবুল, চকরিয়া উপজেলা আওয়ামীলীগ নেতা ফজলুল করিম সাঈদী, চেয়ারম্যান আজিমুল হক আজিম, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম ও সম্পাদক কাউছার উদ্দিন কছির, পেকুয়া উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম ও সম্পাদক মো. বারেক, ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাচন সমন্বয়ক কমিটির প্রধান এইচ এম তাজউদ্দিন, সদস্য যথাক্রমে হাফিজ আল আসাদ, মনসুর আলম, এইচ এম নাহিম আরাফাত প্রমূখ।