যাতায়াত ব্যবস্থার উন্নয়নে পদক্ষেপ গ্রহণ করব: আবু সুফিয়ান

বোয়ালখালীর চরনদ্বীপ গণসংযোগ করছেন আবু সুফিয়ান।

চট্টগ্রাম-৮ আসনের (বোয়ালখালী, চান্দগাঁও, পাঁচলাইশ ও বায়েজিদ) বিএনপির মনোনীত প্রার্থী আবু সুফিয়ান ধানের শীষের সমর্থনে বোয়ালখালীর চরনদ্বীপে গণসংযোগ করেন।

সোমবার (২৪ ডিসেম্বর) সকালে তিনি সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম চৌধুরীর কবর জেয়ারত করে গণসংযোগ শুরু করে ভরা পুকুর পাড়, ফকিরাখালী, মোলার খালের মুখ, ছৈয়দ নগর, চান্দার হাট, হাজী পাড়াসহ বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের সাথে সালাম ও শুভেচ্ছা বিনিময় করেন।

নেতাকর্মীরা এলাকার সাধারণ জনগণের মাঝে ধানের শীষে ভোট চেয়ে প্রচারপত্র বিলি করেন। এ সময় সমবেত জনতার উদ্দেশ্যে আবু সুফিয়ান বলেন, চরনদ্বীপের কৃতি সন্তান সিরাজুল ইসলাম চৌধুরী ১৯৯১ সালে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর বোয়ালখালীর কালুরঘাট-ভান্ডালজুড়ি সড়ক নির্মাণ করেছিলেন। বর্তমানে তা খুবই নাজুক
অবস্থায় রয়েছে। আমি নির্বাচিত হলে ভান্ডালজুড়ি সড়ক পুন:নির্মাণসহ যাতায়াত ব্যবস্থার উন্নয়নে আন্তরিক প্রদক্ষেপ গ্রহণ করবো। কর্ণফুলী নদীর ভাঙ্গন থেকে বোয়ালখালীবাসীকে রক্ষায় কার্যকর ববস্থা নেব।

তিনি বলেন, চট্টগ্রাম শহরের সবচেয়ে নিকটবর্তী উপজেলা হিসেবে কালুরঘাট সেতু নির্মাণ করে বোয়ালখালীকে আধুনিক উপশহর হিসেবে গড়ে তুলবো। আমার সর্বোচ্চ চেষ্টা থাকবে বোয়ালখালীকে মাদকমুক্ত এলাকা হিসেবে গড়ে তোলা। বোয়ালখালীর তরুণ ও যুব সমাজকে মাদকমুক্ত এলাকা গড়তে এগিয়ে আসতে হবে।

গণসংযোগ চলাকালে তার সাথে উপিস্থিত ছিলেন বোয়ালখালী উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জানে আলম, সাবেক এমপি সিরাজুল ইসলাম চৗেধুরীর সন্তান মহানগর বিএনপির সদস্য মুহিবুল ইসলাম চৌধুরী রাসেল, শহিদুল ইসলাম চৌধুরী শাহিন, বিএনপি নেতা হাজী আহমদ নবী, আইয়ুব খান, রহমত আলী, সরওয়ার আলমগীর, আক্কাস খান, কামাল উদ্দিন, মফিজুর রহমান, এমদাদ আনসারী, মো. বেলাল, মো. সেলিম, জি. এম মহসিন, হাজী মো. ইসমাইল, মো. ওয়াসিম, মাহবুব উদ্দিন খোকন, মো. মাসুম, যুবদল নেতা আবদুল করিম, ছাত্রদল নেতা মামুনুর রশিদ মামুন, আবু বক্কর রাজু, মোর্শেদ কামাল, ছায়দুল মামুন শহীদ, ওমর শরীফ যুবরাজ, মো. জুনায়েদ, মো. ফাহাদ, ছৈয়দ কামাল, শিহাব উদ্দিন আয়াত প্রমুখ।

শেয়ার করুন