বাইশারীতে আ’লীগের নির্বাচনী পোষ্টারে অগ্নিসংযোগ

নাইক্ষ্যংছড়ি

নাইক্ষ্যংছড়ি: বাইশারীতে আওয়ামী লীগের নির্বাচনী অফিসের আশে-পাশের টাঙ্গানো নৌকার পোষ্টার রাতের আঁধারে দলবদ্ধভাবে এসে ছিঁড়ে মাটিতে ফেলে অগ্নিসংযোগ করে দেয় দুর্বৃত্তরা। এ সময় অনেক পথচারীরদের নজরেও পড়ে যায়।

এ ঘটনাটি নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের করোলিয়া মোরা নতুন এলাকায় সোমবার (২৪ ডিসেম্বর) দিবাগত রাত আনুমানিক ১টা থেকে ১টা ৩০ মিনিটের মধ্যে এ ঘটনা ঘটে।

বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর বলেন, আমাদের স্থানীয় নেতৃবৃন্দ ও কর্মীদের নিয়ে পাড়ায় পাড়ায় প্রার্থীর প্রচার-প্রচারণা শেষ করে রাত সাড়ে ৯টায় পর্যন্ত নির্বাচনী অফিসে অবস্থান করে নেতা-কর্মীরা যার যার ঘরে ফিরে যায়। গভীর রাতে এলাকার লোকজন হৈ হুল্লা শুনতে এবং চিৎকার-চেচামেচির আওয়াজ পেয়ে দৌড়ে এসে দেখতে পায় টাঙ্গানো নৌকার পোষ্টা ছিড়ে মাটিতে ফেলে অাগুন ধরিয়ে দিয়েছে। এ সময় লোকজনের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

নাইক্ষ্যংছড়ি থানা ইনর্চাজ মো,আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কারা ঘটনাটি ঘটিয়েছে তা খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। তবে মামলার ধারা এখনো জানা যায়নি।