ঐক্যজোট প্রার্থী প্রিয়াংকার গাড়িবহরে হামলা, রিটার্নিং কর্মকর্তাকে অভিযোগ

ঐক্যজোট প্রার্থী প্রিয়াংকার গাড়িবহরে হামলা, রিটার্নিং কর্মকর্তাকে অভিযোগ

নাঈম ইসলাম (শেরপুর) : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্ট সমর্থিত প্রার্থী ডাঃ সানসিলা জেবরিন প্রিয়াংকার গাড়িবহরে হামলার অভিযোগ ওঠেছে। সোমবার বিকালে সদর উপজেলার ঘুঘুরাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, এ ঘটনায় ১০ জন নেতাকর্মী আহত হয়েছেন। একই সঙ্গে ডাঃ প্রিয়াংকা ওই ঘটনার বিষয়ে জেলা রিটানিং কর্মকর্তার কাছে জানাতে গেলে তার সঙ্গে থাকা জেলা বিএনপির নেতা হাতেম আলীসহ ১১ জনকে আটক করে নিয়ে যায় পুলিশ।

বিএনপি নেতাকর্মীদের দাবি, আওয়ামীলীগের নেতাকর্মীরা নির্বাচনী গনসংযোগে বাঁধা দিয়ে তাদের গাড়িবহরটি ফিরিয়ে দেয়। তখন তারা শান্তিপূর্ণভাবে গাড়িটি ঘুরিয়ে আসার সময় পিছন থেকে লাঠিসোটা নিয়ে দুইপাশের কাঁচ ভেঙ্গে ফেলে এবং গাড়িতে বসা লোকজনের উপর হামলা করে। এসময় অন্তত ১০ নেতাকর্মী আহত হন।

পরে প্রিয়াংকা গাড়িটি নিয়ে শহরে ফিরে এসে বিষয়টি জেলা রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আনারকুলি মাহবুবের কার্য়ালয়ে দেখা করতে যায়।

কিন্তু রিটানিং কর্মকর্তা তার সাথে দেখা করতে রাজি না হওয়ায় রিটানিং কর্মকর্তার দরজার সামনে বসে প্রায় ২০ মিনিট অবস্থান নেয়। একপর্যায়ে প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা এসে পরিস্থিতি শান্ত করে রিটানিং কর্মকর্তার সাথে কথা বলার সুযোগ করে দেন।

এসময় রিটানিং কর্মকর্তাকে ঘটনার বিবরণ দিয়ে নিজের নিরাপত্তার দাবি জানান ঐক্যফ্রন্টের ওই প্রার্থী। জেলা রিটানিং কর্মকর্তা বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন এবং একই সঙ্গে ঘটনাটি নির্বাচনী ইলেক্ট্ররিয়াল সেলে লিখিত অভিযোগ দেওয়ার পরামর্শ দেন।

শেয়ার করুন