নৌকার প্রার্থীর প্রচারে পেট্রোল বোমায় দগ্ধ ৩ চট্টগ্রামে

চট্টগ্রাম : সীতাকুণ্ডে নৌকার প্রার্থীর প্রচারণা লক্ষ্য করে ছোড়া পেট্রোল বোমায় তিনজন দগ্ধ হয়েছেন। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। তাদের সকলকে চট্টগ্রাম মেিডিকেল হাসপতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে সীতাকুণ্ড উপজেলার মাদাম বিরিহাটে চট্টগ্রাম-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী দিদারুল আলমের প্রচারের মধ্যে হামলার এই ঘটনা ঘটে।

মেডিকেল পুলিশ ফঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানিয়েছেন, সীতাকুণ্ড থেকে চমেক হাসপাতালে তিন দগ্ধ ব্যক্তিকে ভর্তি করা হয়েছে। অপরজন শরীরে আঘাত পেয়েছেন।”

চট্টগ্রাম-৪ আসনের বর্তমান সাংসদ দিদার বলেন, দুপুরে তিনি যখন সমর্থকদের নিয়ে প্রচার চালাচ্ছিলেন, তখনই তার কর্মীদের ওপর হামলা করে পেট্রোল বোমা ছোড়া হয়। তিনি বলেন, “আমার বিপক্ষের প্রার্থীর লোকজন এ হামলা চালিয়েছে। আমার কর্মীদের মধ্যে অন্তত ১০ জন আহত হয়েছে।”

চট্টগ্রাম মেডিকেলের বার্ন ইউনিট প্রধান জানান, আহতদের মধ্যে সাদ্দাম হোসেন (২৮), মোহাম্মদ রায়হান (২০) ও তৈয়ব উদ্দিন (২৮) বার্ন ইউনিটে ভর্তি রয়েছেন। পোড়ার পরিমাণ ১০ শতাংশের নিচে হওয়ায় তাদের কারও জীবন শঙ্কা নেই। আর আবু সালেহ মো. শামসুদ্দিন (৪২) ও মো. নুরুদ্দিন (৪২) রডের আঘাতে আহত হয়েছেন বলে চিকিৎসকরা জানিয়েছেন।

শেয়ার করুন