চট্টগ্রামে নির্বাচনের আগের দিনেও আটক অব্যাহত

বিএনপি

চট্টগ্রাম-১১ সংসদীয় আসনে ধানের শীষের ভোট ঠেকাতে মাদারবাড়ী র‌্যালী ব্রাদার্স গেইট বন্ধ করে দিল আওয়ামী সন্ত্রাসীরা। মাদারবাড়ী র‌্যালী ব্রাদার্স এলাকার বাসিন্দারা যাতে ভোট দিতে না পারে সেজন্য শনিবার (২৯ ডিসেম্বর) বিকেলে মেইন গেইট বন্ধ করে দিয়েছে আওয়ামী সন্ত্রাসীরা। এলাকার বাসিন্দাদের অধিকাংশ ধানের শীষের সমর্থক হওয়ায় আগামীকাল যাতে তারা ভোটকেন্দ্রে যেতে না পারে সেজন্য সন্ত্রাসী বিকেলে রামদাসহ অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে র‌্যালী ব্রাদার্স-এর মেইন গেইটে তালা লাগিয়ে দেয়। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভ ও অসন্তোষ সৃষ্টি হয়েছে।

চট্টগ্রাম-৮ আসনের বিএনপির চার নেতা গ্রেফতার করেছে চাঁন্দগাও থানা পুলিশ। দুপুর ১টার সময় তাদেরকে নিজ বাসা থেকে গ্রেফতার করে পুলিশ। তারা হলেন: বিএনপি নেতা আবু তালেব, মুজিবুর রহমান, এনাম, দিদার ও আরিফ।

চট্টগ্রাম-২ সংসদীয় আসনের ফটিকছড়িতে বিএনপির দুই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন: দাঁতামারা ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের মেম্বার আহম্মেদ সাফাকে শুক্রবার রাত ৭টায় ও মধ্য রাতে পাইন্দং ২নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক নুরুল আলম ননাইকে গ্রেফতার করা হয়। এছাড়াও শুক্রবার রাতে পাইন্দং ২নং ওয়ার্ড বিএনপি নেতা ডাঃ বোরহানের বাড়ীতে পুলিশ তল্লাশি চালায়।

চট্টগ্রাম-১৬ সংসদীয় আসনের বাঁশখালীতে বিএনপির সমর্থিত কালীপুরী ইউনিয়নের মেম্বার নুরুল ইসলামসহ দুই জনকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার রাতে নিজ বাড়ী থেকে তাদের গ্রেফতার করা হয়।

চট্টগ্রাম-৯ সংসদীয় আসনের ধানের শীষের ৩ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে বউবাজার এলাকা থেকে বাকলিয়া থানা পুলিশ তাদের গ্রেফতার করে।

শেয়ার করুন