শার্শায় স্বর্ণ আত্মসাতের অভিযোগ, দুই পুলিশসহ আটক ৪

আটক

যশোর: যশোরের শার্শা উপজেলায় পাচার করা স্বর্ণবার আত্মসাতের অভিযোগে পুলিশের দুই সহকারী উপ-পরিদর্শকসহ (এএসআই) চারজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (২ জানুয়ারি) দুপুর ২ টায় শার্শার নাভরণ-সাতক্ষীরা মোড় থেকে তাদের আটক করে শার্শা থানা পুলিশ।

আটকরা হলেন- সাতক্ষীরার পাটকেলঘাটা থানার এএসআই মামুন রেজা, কলোরোয়া থানার এএসআই ইসহাক, এএসআই মামুন রেজার পালিত ছেলে আশিক রেজা (২০) ও পাচারকারী মানিকগঞ্জের সুংগারিয়া গপিনধর গ্রামের দুদু মিয়ার ছেলে অসিম (৩২)।

পুলিশ জানায়, নাভরণ সাতক্ষীরা মোড়ে দায়িত্ব পালন করছিলেন শার্শা থানা পুলিশের এএসআই আনোয়ার। এসময় তিনি রাস্তার ওপর ওই চারজনকে ধস্তা-ধস্তি করতে দেখে আটক করেন।

একপর্যায়ে জানতে পারেন আটক চারজনের মধ্যে দুইজন পুলিশ সদস্য। তারা সহদর দুইভাই। আর একজন তাদের মধ্যে এক পুলিশ সদস্যদের পালিত ছেলে ও অপরজন পাচারকারী। পরে তল্লাশি করে তাদের কাছ থেকে দু’টি স্বর্ণবার জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, পাচারকারী অসিম স্বর্ণেরবার নিয়ে সাতক্ষীরা সীমান্তে যাওয়ার জন্য নাভরণ মোড়ে অপেক্ষা করছিল। আর দুই পুলিশ সদস্য তার কাছ থেকে স্বর্ণবার কেড়ে নিয়ে আত্মসাত করার উদ্দেশ্যে নাভরন আসে। ঘটনাস্থল থেকে পুলিশের ব্যবহৃত একটি প্রাইভেটকারও জব্দ করা হয়েছে।

আটক দুই পুলিশ সদস্যসহ চারজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয় হচ্ছে বলে জানিয়েছেন শার্শা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) শেখ তাসমিম আলম।

শেয়ার করুন