চট্টগ্রামে নারী মাদক ব্যবসায়ী আটক

চট্টগ্রামে নারী মাদক ব্যবসায়ী মুক্তা আটক

চট্টগ্রাম : নগরীর বায়েজিদ থানার আরেফিন নগরের চসিক কেন্দ্রীয় কবরস্থান এলাকায় অভিযান চালিয়ে মুক্তা নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ জানুয়ারি) রাতের অভিযানে ওই নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তার কাছে ১১০ পিচ ইয়াবা বড়ি পেয়েছে পুলিশ। পরে সংশ্লিষ্ট আইনে দায়ের করা মামলায় আদালতে প্রেরণ করা হয়। এছাড়া তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলাও চলমান।

আরো পড়ুন : সুবর্ণচরে গণধর্ষণের ঘটনায় সেই আওয়ামী লীগ নেতা বহিষ্কার

বিষয়টি নিশ্চিত করে বায়েজিদ থানার অফিসার্স ইনচার্জ আতাউর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১১০ পিচ ইয়াবাসহ তাকে আটক করা হয়। সে এলাকায় বিশেষ মাদক ব্যবসায়ী। এসময় পালিয়ে গেছে হযরত আলী নামের আরো এক ইয়াবা ব্যবসায়ী। তারা উভয়ে স্বামী স্ত্রী।

এর আগে পুলিশী অভিযানে দীর্ঘ দিন এলাকা ছেড়ে পালিয়েছিল পুরো পরিবারের সদস্যরা। পুলিশের কাছে তথ্য ছিল, পুনরায় ফিরে এসে আবারো মাদক ব্যবসায় লিপ্ত রয়েছে, বললেন ওই কর্মকর্তা।

স্থানীয়রা জানান, শুধু ওই স্বামী স্ত্রী নয়। মুক্তার ভাই মানিক, সেলিনা ও মনিকা নামের দুই বোন এমনকি তার বৃদ্ধ মাও ইয়াবা ব্যবসায় জড়িত। মনিকার স্বামী বাহার উদ্দিন রকি স্থানীয় এক আওয়ামী লীগ নেতার নাম ভাঙ্গিয়ে এলাকায় প্রভাব বিস্তার করে মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করে। রকির বিরুদ্ধে খুন ও মাদকের একাধিক মামলাসহ তাদের প্রত্যেকের বিরুদ্ধে মাদক আইনে একাধিক মামলা চলমান।

শেয়ার করুন