পূর্ণমন্ত্রী বীর বাহাদুর : নাইক্ষ্যংছড়িতে আনন্দ মিছিল

বীর বাহাদুর উশৈসিং

বান্দরবান : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান আসনে বিপুল ভোটে আওয়ামী লীগ থেকে জয়লাভ করার পর পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এবার মন্ত্রণালয়টির পূর্ণমন্ত্রী করা খবরে বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে আনন্দ মিছিল বের করেছে আওয়ামীলিগ নেতা কর্মীসহ হাজার হাজার সাধারণ মানুষ।

রোববার (৬ জানুয়ারি) বিকেলে এই মিছিল বের করা হয়। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আওয়ামী লীগ সরকারের নতুন মন্ত্রী সভায় শপথ নেওয়ার জন্য বহুল প্রতীক্ষিত ফোন পেলেন বীর বাহাদুর এমপি। বঙ্গ ভবন থেকে রবিবার (৬ জানুয়ারি) সকালে ফোন পেলেন বীর বাহাদুর।

আরো পড়ুন : দরিদ্রদের কল্যাণে সকলকে এগিয়ে আসার আহবান সাবেক মেয়র মনজু্র

সোমবার তিনি নতুন সরকারের অন্য মন্ত্রীদের সাথে বঙ্গভবনে শপথ গ্রহণ করবেন। তবে তাকে কোন মন্ত্রাণালয় দেওয়া হবে তা এখনো জানা যায়নি।

এব্যাপারে বান্দরবান জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: মোজাম্মেল হক বাহাদুর ও জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি এস বাসু দাস জানান, আমরা নির্ভরযোগ্য সূত্র থেকে নিশ্চিত হয়েছি কাল সোমবার পূর্ণ মন্ত্রী হিসাবে শপথ গ্রহণের জন্য ফোন পেয়েছেন বীর বাহাদুর উশৈসিং এমপি। এছাড়াও বান্দরবান জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: মোজাম্মেল হক বাহাদুরও জানান যে আমরা বান্দরবানবাসী অনেক খুশি।