টাকার অভাবে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন আব্দুল গফুর
বাবাকে বাঁচাতে ছেলের আকুতি

অসুস্থ আবদুল গফুর। ফাইল ছবি

লালমনিরহাট : মানুষ মানুষের জন্য। আপনার একটু সহায়তা বেঁচে যেতে পারে একটি প্রাণ। জেলার কালীগঞ্জ উপজেলার আব্দুল গফুর ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে মস্তিষ্কের প্রচুর রক্ত ক্ষরণের ফলে আজ সপ্তাহধিক অচেতন। রংপুর মেডিকেল থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার মহাখালির মেষ্টো হসপিটালে ভর্তি করা হয়েছে। কিন্তু কিছু টাকার অভাবে অপারেশন করতে পারছেন তার স্বজনরা। চিকিৎসকরা জানিয়েছেন তার চিকিৎসায় প্রয়োজন অন্তত ৯ থেকে ১০ লাখ টাকা।

টাকার অংকটা জানতে পেরে ছেলে রায়হান একেবারেই ভেঙ্গে পরেছে। এতো টাকা তো তার পরিবারের সবকিছু বিক্রি করেও হবে না। কোনোভাবেই জোগার করার সামর্থ্য নেই হতদরিদ্র পরিবারটির। ফলে বাবাকে বাঁচাতে চেয়ে সমাজের বিত্তবানদের প্রতি অনুরোধ জানিয়েছেন রায়হান। তার আকুতি_কোথায় পাব এতো টাকা। আমার বাবাকে বাঁচান, কেউ সহযোগিতা করুন।আপনাদের সামন্য সহযোগতিায় আমার বাবা বেঁচে যাবেন। আমার বাবা টাকার অভাবে দুনিয়া থেকে চলে যাবে এটা কোনদিন মানতে পারছেন না রায়হান।

আরো পড়ুন : বন্দুক যুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত

প্রতিবেশী ও পরিবারের সাথে কথা বলে জানা যায়, আব্দুল গফুর একজন কৃষক। অল্প একটু জমি আছে। সেই জমিতে চাষাবাদ করে কোনোমতে সংসার চলে।

খাওয়া-দাওয়া ছেড়ে গফুরকে নিয়ে দুশ্চিন্তায় পড়ে আছে পরিবারের সদস্যরা। ধার-দেনা ও অন্যের সহযোগিতা নিয়ে তার প্রথমে রংপুর হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসকদের পরামর্শে মহাখালিতে হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা পরিবারকে জানিয়েছেন, গফুরকে বাঁচাতে জরুরি ভিত্তিতে অপারেশন করা প্রয়োজন।

গফুরের ছেলে রায়হান বলেন, আমার এত টাকা জোগারের সামর্থ্য আমাদের নেই। আমরা গরিব মানুষ। সবার সহযোগিতা চাই। সবাই সহযোগিতার হাত বাড়িয়ে দিলে হয়তো আমার বাবা বেঁচে যাবে । দয়া করে, আমার বাবাকে বাঁচান।

তাকে সাহায্য পাঠানো যাবে বিকাশ নম্বর ০১৭২৩-৫৮৮-০৮৫ মোঃ রেজোয়ানুল ইসলাম। এছাড়া ইসলামী ব্যাংকের লালমনিরহাট শাখায় ১৪১৭০ সঞ্চয়ী হিসাব নম্বরে গফুরের জন্য সাহায্য পাঠানো যাবে।

শেয়ার করুন