শিল্প ও বাণিজ্য মেলা শুরু কক্সবাজারে

কক্সবাজারে শিল্প ও বাণিজ্য মেলা শুরু

কক্সবাজার : শুরু হলো কক্সবাজার শিল্প ও বাণিজ্য মেলা। বেলুন উড়িয়ে ও ফিতা কেটে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিথিরা। কক্সবাজার চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রী, মুক্তিযোদ্ধা সংসদ কক্সবাজার জেলা ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাইমুম সরওয়ার কমল এমপি। ফিতা কেটে মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন।

আরো পড়ুন : এ বিজয় বাঙালি জাতিসত্তার অস্তিত্ব রক্ষার সৃদুঢ় ম্যান্ডেট : মেয়র

কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান ও জেলা জাসদ সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুল।

অনুষ্ঠানে অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাহিদুর রহমান, মেলা পরিচালনা কমিটির চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মাশেদুল হক রাশেদ, পৌর কাউন্সিলর ও মেলা পরিচালনা
কমিটির সদস্য সচিব সালাউদ্দিন সেতু, পৌর কাউন্সিলর ও মেলা পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান কাজী মোরশেদ আহম্মদ বাবু, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মোশাররফ হোসেন দুলাল, মেলা পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান সাহেদ আলী সাহেদ, প্রধান সমন্বয়কারী নাছির উদ্দিন ও জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা কাজী রাসেল আহমদ নোবেল। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন শিল্পী শিমুল শীল, মিম ও জোনাকি।