বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সংবাদ সম্মেলন
চট্টগ্রামের পাঁচ জেলায় ৪৮ ঘণ্টা পরিবহণ ধর্মঘটের ডাক

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন মো. মুছা।

চট্টগ্রাম : সরকার দলীয় এক সাংসদ কর্তৃক চাঁদাবাদী এবং শ্রমিক নেতাদের মারধরের জের ধরে চট্টগ্রামের পাঁচ জেলায় ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন। সোমবার ভোর ৬টা থেকে বুধবার ভোর ৬টা পর্যন্ত এ ধর্মঘট পালন করা হবে।

আরো পড়ুন : রফতানি পণ্য চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

রোববার (১৩ জানুয়ারি) সকালে চট্টগ্রাম প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ নেতৃবৃন্দ বলেন, সীতাকুন্ড আসনের সংসদ সদস্য দিদারুল আলম অলংকার থেকে সীতাকুন্ড ৮নং রুটের গাড়ীর লাইন পরিচালনার নিয়ন্ত্রণ তাকে ছেড়ে দেওয়া নতুবা প্রতিমাসে ২ লক্ষ টাকা দেওয়ার জন্য চাপ সৃষ্টি করে সংশ্লিষ্ট মালিক সমিতির যুগ্ম সম্পাদক খোরশেদ আলমকে বেধড়ক মারধর ও সভাপতি সাধারণ সম্পাদককে অকথ্য ভাষায় গালিগালাজ করে নাজেহাল করেন। তিনি বিশিষ্ট পরিবহন শ্রমিক নেতা অলি আহমদকেও মারধর করে মেরে ফেলার হুমকি, অলংকার মোড় থেকে সীতাকুন্ড এলাকায় পাওয়া গেলে গুম করার হুমকি প্রদর্শন করার প্রতিবাদে (১৪ জানুয়ারী) সোমবার ভোর ৬ টা থেকে ১৬ জানুয়ারী বুধবার ভোর ৬ টা পর্যন্ত বৃহত্তর চট্টগ্রামের ৫ জেলা তথা চট্টগ্রাম, কক্সবাজার, বান্দরবান, রাঙ্গামানি ও খাগড়াছড়িতে ৪৮ ঘন্টার সড়ক পরিবহন শ্রমিক ধর্মঘটের ডাক দিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের বিভাগীয় সভাপতি হাজী রুহুল আমিন, আঞ্চলিক কমিটির সভাপতি মোহাম্মদ মুছা, কার্যকরী সভাপতি রবিউল মাওলা, সাধারণ সম্পাদক অলি আহমদ, প্রচার সম্পাদক হাজী আবদুস ছবুর, আন্ত:জেলা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হাজী ঈমাম শরীফ, কার্যকরী সভাপতি আবদুল নবী লেদু, বোরহানুল হক, জাহেদ হোসেন, মো. সফি, জামালুর রশিদ প্রমুখ।

শেয়ার করুন