খাগড়াছড়িতে শিক্ষাবৃত্তি প্রদান ও শীতবস্ত্র বিতরণ

খাগড়াছড়িতে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপবৃত্তি প্রদান করছেন শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদ-মর্যাদা) এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা ও অতিথিবৃন্দ।

খাগড়াছড়ি : জেলা আওয়ামী লীগের সভাপতি ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদ-মর্যাদা) সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, সমাজের সকল বিত্তবানরা একে অপরের সকল সুখে-দু:খে পাশে দাঁড়ালে পাহাড়ে শীতার্ত ও অসহায় মানুষগুলোর কষ্ট লাঘব সম্ভব হবে।

দুপুরে খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লি: কার্যালয়ে দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষা উপবৃত্তি প্রদান ও দুস্থ-অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন : সৌদি নারী বিয়ে করলে ভিনদেশী পুরুষ পাবেন রোজগারের সুযোগ

প্রতিবছর কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লি: কতৃক এমন মহতী উদ্যোগের প্রসংশা জানিয়ে আগামীতে আরো বড় পরিসরে এলাকার গরীব মেধাবী শিক্ষার্থীদের খুঁজে বের করে শিক্ষা উপবৃত্তি প্রদান এবং অসহায়-দুস্থ মানুষের আপদ-বিপদে এগিয়ে আসার আহবান জানান তিনি।

খাগড়াছড়িতে দুস্থ-অসহায় শীতার্তদের শীতবস্ত্র বিতরণ করছেন শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদ-মর্যাদা) এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা ও অতিথিবৃন্দ।

সমিতির সভাপতি তপন কান্তি দে’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায়, বিশেষ অতিথি ছিলেন,খাগড়াছড়ি জেলা
প্রশাসক মোঃ শহিদুল ইসলাম, খাগড়াছড়ি সদর জোন অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আরাফাত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালা উদ্দিন, জেলা সমবায় অফিসার রত্ম কান্তি রোয়াজা, বিভাগীয় বন কর্মকর্তার প্রতিনিধি, ক্যাপ্টেন আহসান, সমিতির সাধারণ সম্পাদক মোঃ শওকত উল ইসলাম।

পরে প্রধান ও বিশেষ অতিথি ১শ ৬০ জন দুস্থ-অসহায় শীতার্তকে শীতবস্ত্র কম্বল ও ৬৪ জন মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীর মাঝে উপবৃত্তি প্রদান করে। এসময়, খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লি: এর উপদেষ্টা এবং সকল কার্যকরী সদস্য স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।