খাগড়াছড়িতে পুলিশ সেবা সপ্তাহ
সঠিক তথ্য দিয়ে পুলিশকে সহযোগীতা করার আহ্বান

পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে খাগড়াছড়িতে জেলা পুলিশের বর্ণাঢ্য র‌্যালি।

খাগড়াছড়ি: জেলা পুলিশের আয়োজনে খাগড়াছড়িতে পুলিশ সেবা সপ্তাহ পালিত হয়েছে। এ উপলক্ষে রবিবার (২৭ জানুয়ারি) সকালে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

খাগড়াছড়ির পুলিশ সুপার আহমার উজ্জামানর নেতৃত্বে বের হওয়া র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে পৌর টাউন হল প্রাঙ্গণে এসে শেষ হয়।

এসময়, অতিরিক্ত পুলিশ সুপার (এসপি) এম.এম সালাহউদ্দিন, খাগড়াছড়ির সদর সার্কেল’র অতিরিক্ত পুলিশ সুপার রওনক আলম ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাদাত হোসেন টিটো উপস্থিত ছিলেন। এতে ট্রাফিক পুলিশসহ জেলা পুলিশের সদস্যরা অংশ নেয়।

পুলিশ কর্মকর্তাদের মোবাইল নম্বর সম্বলিত লিফলেট বিতরণ করছেন পুলিশ সুপার আহমার উজ্জামান।

পরে, শহরের বিভিন্ন পয়েন্টে জনসাধারনের সচেতনতার লক্ষে জেলায় কর্মরত পুলিশ কর্মকর্তাদের মোবাইল নম্বর সম্বলিত লিফলেট বিতরণকালে পুলিশ জনগণের সেবক ও বন্ধু উল্লে­খ করে খাগড়াছড়ির পুলিশ সুপার আহমার উজ্জামান বলেন,পাহাড়ি জনপদ পার্বত্য এই জেলার প্রত্যন্ত এলাকায় নিরাপত্তা নিশ্চিত করতে এবং জনগণকে আইনী সেবা দিতে পুলিশ রাতদিন নিরলসভাবে কাজ করছে।

এলাকায় সন্ত্রাসী কার্যক্রম বন্ধ, মাদকদ্রব্য নিয়ন্ত্রন এবং শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে সঠিক তথ্য দিয়ে পুলিশকে সহযোগীতা করার আহবান জানান তিনি।