চকরিয়ায় বর্ণাঢ্য আয়োজনে 'পুলিশ সেবা সপ্তাহ' পালিত
নাগরিকের কাছে সেবা পৌঁছে দিতে বর্তমান পুলিশ বদ্ধপরিকর

নাগরিকের কাছে সেবা পৌঁছে দিতে বর্তমান পুলিশ বদ্ধপরিকর

কক্সবাজার : বাংলাদেশ পুলিশ কক্সবাজারের চকরিয়া থানা পুলিশের বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পুলিশ সেবা সপ্তাহ-২০১৯ পালিত হয়েছে।

রবিবার (২৭ জানুয়ারী) সকাল সাড়ে ১০টার দিকে থানা পুলিশের আয়োজনে চকরিয়া থানা চত্তর থেকে নানা রংয়ের বেলুন উড়িয়ে পুলিশ সেবা সপ্তাহ আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন প্রধান অতিথি চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান।

দিবসটি ঘিরে পুলিশ প্রশাসনের আয়োজনে একটি বর্নাঢ্য র‌্যালী থানা কম্পাউন্ড থেকে শুরু করে পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে থানার মাঠে এসে এক আলোচনা সভায় মিলিত হয়। চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে পুলিশ সেবা সপ্তাহ আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী,কক্সবাজার সিনিয়র সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মোহাম্মদ মতিউল ইসলাম, চকরিয়া উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারন সম্পাদক ও সুরাজপুর-মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিম প্রমূখ।

পুলিশ সপ্তাহ দিবসের আলোচনা সভাও বর্নাঢ্য র‍্যালীতে বিভিন্ন জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের বিশিষ্ঠজন, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, পুলিশ প্রশাসনের বিভিন্নস্তরের কর্মকর্তাগণ ও গ্রাম পুলিশসহ নানা পেশার জনসাধারণ উপস্থিত ছিলেন। পুলিশ সপ্তাহ দিবসে আলোচনা সভায় বক্তারা বলেন, একটা সময় ছিল যখন মানুষ পুলিশের কাছে যেত না, অনেক ক্ষেত্রে হয়তো সহযোগিতা পেত, অনেক ক্ষেত্রে হয়তো আবারসহযেগিতা পেত না। কিন্তু বর্তমান পুলিশের কাছ থেকে দেশের প্রতিটি জনসাধরণ সহজেই পুলিশের সেবা পেয়ে থাকে। এতে করেই জনগণের কাছে পুলিশ আস্থাভাজন অর্জন করেছে। পুলিশ কারো পক্ষপাতিত্ব হিসেবে কাজ করে না। যারা সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় শুধুমাত্র তাদের বিরুদ্ধে পুলিশ সোচ্চার আছে। দেশের প্রতিটি নাগরিকের কাছে পুলিশের সেবা পৌঁছে দিতে বর্তমান সরকার ও পুলিশ প্রশাসন বদ্ধপরিকর।

মোহাম্মদ উল্লাহ
আলম চকরিয়া (কক্সবাজার) ঃ
মোবাইল নং-০১৫৫৪৪৩৩২২৩
০১৬১৩৩৩২২২৯

শেয়ার করুন