আয়ূব বখত জগলুলের প্রথম মৃত্যুবার্ষিকী
আয়ূব বখত অসহায় মানুষের বন্ধু ছিল : পরিকল্পনামন্ত্রী

আয়ূব বখত জগলুলের প্রথম মৃত্যুবার্ষিকী

সুমানগঞ্জের প্রয়াত পৌর মেয়র আয়ূব বখত জগলুলের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জেলার বিভিন্ন এলাকার নেতাকর্মীরা শোকর‌্যালি করে বুকে কালো ব্যাজ ধারণ করে, ফেষ্টুন নিয়ে অনুষ্ঠিত নাগরিক স্মরণসভায় যোগ দেওয়ায় মাঠে জনসমুদ্রে পরিনত হয়েছে।

শনিবার (২ ফেব্রুয়ারী) বিকালে তাদের উদ্দ্যেশে অনুষ্ঠানের প্রধান অতিথি পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সবাইকে ধন্যবাদ জানিয়ে মেয়র জগলুলের আত্মার শান্তি কামনা করেন। তার অসমাপ্ত স্বপ্নপূরণে তিনি উদ্যোগ নিবেন বলে জানিয়েছেন।

তিনি বলেণ, আগামীদিনেও এই জেলার সকল উন্নয়ন কাজে সহযোগীতা করব আমি। আয়ূব বখত জগলুল অসহায় দরিদ্র মানুষের বন্ধু ছিল। সর্বস্থরের জনসাধারন তার কাছে সম্মান পেয়েছেন। এই শহরে জগলুলের শহর আমাদের সবার শহর। এই শহরকে একটি সুন্দর শহর তৈরী করতে জগলুল ব্যাপক কাজ করেছেন।

তিনি আরো বলেন, প্রয়াত পৌর মেয়র আয়ূব বখত জগলুলের সুনামগঞ্জের যে উন্নয়ন করেছেন তা ভোলার মত নয়। কাজের জন্যই তিনি সবার মাঝে অমর হয়ে থাকবেন। তার সুর্দীঘ স্বপ্ন বাস্তবায়ন করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সুনামগঞ্জ পৌর মেয়ার নাদের বখতের সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আখতারুজ্জামানের পরিচালনায় এসময় আরো বক্তব্য রাখেন সুনামগঞ্জ ৫ আসনের এমপি মহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ ১ আসনের এমপি মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ ৪ আসনের এমপি ফজলুর রহমান মিছবাহ, সুনামগঞ্জ ও মৌলভী বাজার সংরক্ষিত আসনের এমপি শাসছুন্নাহার শাহানা রব্বানী।

জেলা আ.লীগের সভাপতি মতিউর রহমান, সহ সভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা আ.লীগের সাধারন সম্পাদক ব্যারিষ্টার এনামুল কবির ইমন, সুনামগঞ্জ জেলা প্রশাসক আব্দুল আহাদ, জেলা সিভিল সার্জন আশুতুষ দাস, জেলা আ.লীগের কৃষি বিষয়ক সম্পাদক করুনা সিন্ধু চৌধুরী বাবুল প্রমুখ।

এসময় জেলার ও বিভিন্ন উপজেলা আ.লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।