চকরিয়ায় ৭ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

চকরিয়ায় ৭ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

কক্সবাজার : চকরিয়ায় অভিনব পন্থায় শিশু দিয়ে গাঁজা বিক্রয়কালে তিন শিশুসহ চার গাঁজা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৭কেজি গাঁজা উদ্ধার করা হয়।

বুধবার (ফেব্রুয়ারি) চকরিয়া পৌরশহরের ৩নং ওয়ার্ডের নারায়ন চৌধুরীর বাসা থেকে গাঁজাসহ তাদেরকে আটক করে। আটককৃতরা-হল-চকরিয়া পৌরসভার ৩নং ওয়ার্ডের হিরো চৌধুরীর ছেলে নারায়ন চৌধুরী(প্রকাশ)কারিগর নারায়ন (২৩), চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ এলাকার মৃত রিদুয়ান আক্তারের মেয়ে দুই শিশু মেয়ে রুখসানা আক্তার তাসপিয়া (১১), কোহিনুর আক্তার (১০), একই এলাকার নুরুল ইসলাম প্রকাশ নুুরুর মেয়ে পারুল আক্তার (১০)।

আরো পড়ুন : ইয়াবায় জড়িত বরখাস্ত পুলিশ সদস্য সাইফ কারাগারে

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, গোপন সংবাদ পেয়ে এসআই মো.আবদুল বাতেন ও এসআই সুকান্ত চৌধুরীর এ এস আই মোহাম্মদ কামাল হোসেন সহ একদল পুলিশকে মাদক উদ্ধারে জন্য ফোর্স নিয়ে নারায়ন চৌধুরীর বাড়ীতে পৌছলে গাঁজা ক্রয়-বিক্রয়কালে চারজনকে আটক করা হয়। এসময় গাজাঁ ব্যবসায়ী মুল হোতা হিরু চৌধুরী পালিয়ে যায়। আটককৃতদের মধ্যে নারায়ন চৌধুরীর কাছ থেকে ১ কেজি ও তিন শিশু পায়ে বাঁধা অবস্থায় ২ কেজি করে মোট ৭কেজি গাঁজা উদ্ধার হয়।

ওসি আরো বলেন মাদকের সাথে যারা জড়িত হউক না কেন কাউকে ছাড় দেওয়া হবে না এবং কোন ধরনের মাদকের বিক্রয়কারীদের সাথে আপোষ করা হবে না।আটকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।