জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা: খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন

ক্রিকেট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন সরকারি উচ্চ বিদ্যালয়

খাগড়াছড়িতে বাংলাদেশ ক্রিকেট র্বোড (বিসিবি) এর আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সার্বিক ব্যবস্থাপনায় “প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা ২০১৮-২০১৯” সম্পন্ন হয়েছে।

শনিবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে খাগড়াছড়ির ঐতিহাসিক স্টেডিয়ামে জেলা পর্যায়ে এ টুর্নামেন্টের সমাপনী খেলায় খাগড়াছড়ি পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয়কে হারিয়ে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

খেলায় মোট ৩৪৩ রান ও ১৯ উইকেট নিয়ে সর্বোচ্চ রান এবং সর্বোচ্চ উইকেট শিকারী হিসেবে ক্রেস্ট ও সম্মাননা পেয়েছেন পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয়ের মো: সাকিব হোসেন। আর ৬৬ রান করে প্লিয়ার অব দ্যা ফাইনাল হয়েছে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের মো: শাকিল হোসেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করেন খাগড়াছড়ির জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো: শহিদুল ইসলাম।

সদ্য বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসক এটিএম কাউছার হোসেনকে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক প্রদান করছেন সাধারণ সম্পাদক জুয়েল চাকমা।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এবং জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এটিএম কাউছার হোসেন এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, প্রাইম ব্যাংক রামগড় শাখার প্রতিনিধি মো: সালাহ উদ্দিন কাদের।

এসময় জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মো: আবুল হাসেম, অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাহউদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপিত মো: শানে আলম, জেলা মহিলা ক্রীড়া সংস্থার কার্য নির্বাহী সদস্য ফারজানা আজমসহ জেলা ক্রীড়া সংস্থা, ফুটবল এসোসিয়েশন ও ক্রিকেট উপ-কমিটির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে, খাগড়াছড়ি থেকে সদ্য বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এটিএম কাউছার হোসেনকে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক এবং ব্যক্তিগত শুভেচ্ছা উপহার প্রদান করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা।