দূর্ঘটনায় আহত ফেরদৌস পূর্ণিমা

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় মোটরসাইকেল উল্টে খাদে পড়ে চলচ্চিত্র নায়ক ফেরদৌস ও নায়িকা পূর্ণিমা আহত হয়েছেন।

রোববার (১০ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার চরএলাহি ইউনিয়নের চর মন্ডলিয়া এলাকায় ‘গাঙচিল’ সিনেমার শুটিং চলা অবস্থায় এই দুর্ঘটনা ঘটে।

পরে বিকেল সোয়া ৩টার দিকে দুজনকে বসুরহাট সেন্ট্রাল হাসপাতালে ঘণ্টাব্যাপী চিকিৎসা দেওয়া হয়েছে। তাঁদের অবস্থা শঙ্কামুক্ত বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।

জানা গেছে, ২০১৪ সালে প্রকাশিত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সৃজিত গাঙচিল উপন্যাস অবলম্বনে ‘গাঙচিল’ সিনেমাটির শুটিং শুরু হয়েছে। আজ রোববার দুপুরে ছবির নায়িকা এনজিওকর্মী চরিত্রে অভিনয়কারী মোহনা (পূর্ণিমা) মোটরসাইকেল নিয়ে একটি শট নিচ্ছিলেন। এ সময় মোটরসাইকেলের পেছনে বসা ছিলেন ছবির নায়ক সাংবাদিক সাগর (ফেরদৌস)। মোটরসাইকেলটি চলার একটু পর স্লিপ করে উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে দুজনের শরীরের বিভিন্ন অংশে আঘাত লাগে এবং কয়েকটি অংশ থেকে রক্তক্ষরণ হয়। তাঁদের উদ্ধার করে কোম্পানীগঞ্জের বসুরহাট সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

গত ৬ ফেব্রুয়ারি থেকে নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় এবং ইচ্ছেমত ও নুজহাত ফিল্মসের প্রযোজনায় ‘গাঙচিল’ সিনেমার শুটিংয়ের প্রথম ধাপের কাজ নোয়াখালীর কোম্পানীগঞ্জে শুরু হয়। গাঙচিল ছবিটিতে প্রধান নায়ক-নায়িকার চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস ও পূর্ণিমা। সিনেমায় অতিথি শিল্পী হিসেবে রয়েছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তা। ছবিটির চিত্রনাট্য লিখেছেন মারুফ রেহমান ও প্রিয় চট্টোপাধ্যায়। ছবিটির শুটিং আগামী ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত চলার কথা ছিল।

শেয়ার করুন