অবিলম্বে কাদিয়ানী সম্মেলন বন্ধে আল্লামা শফীর আহবান

মেয়েদের ফোর বা ফাইভের বেশি না পড়াতে আল্লামা শফীর উপদেশ

চট্টগ্রাম : হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা আহমদ শাহ শফী পঞ্চগড়ে কাদিয়ানিদের ৩ দিনব্যাপী সম্মেলন অবিলম্বে বন্ধ করে দেয়ার জন্যে সরকারের প্রতি আহবান জানিয়ে বলেছেন, কাদিয়ানিরা পাঞ্জাবের মির্জা গোলাম আহমদ কাদিয়ানীকে নতুন নবী মানে। অর্থাৎ মহানবী হযরত মুহাম্মদ ছাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে সর্বশেষ নবী মানে না। তাই তারা নিশ্চিভাবে কাফের। অথচ তারা নিজেদেরকে আহমদিয়া মুসলিম পরিচয় দিয়ে সাধারণ মুসলমানদের সাথে প্রতারণা করে। এরই অংশ হলো পঞ্চগড়ে ২২ থেকে ২৪ ফেব্রুয়ারি কাদিয়ানী সম্মেলন।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, কাদিয়ানিদের এই সম্মেলন অবিলম্বে বন্ধ করতে হবে। এ ব্যাপারে যারা আন্দোলন করছে তাদের সাথে পরিপূর্ণ একাত্মা ঘোষণা করছি এবং কাদিয়ানিদের এ সম্মেলন বন্ধ না হওয়া পর্যন্ত সর্বাত্মক আন্দোলন চালিয়ে যাওয়ার জন্যে সর্বস্তরের মুসলমানদের প্রতি আহবান জানাচ্ছি। যদি এ সম্মেলন বন্ধ করা না হয় প্রয়োজনে আমি পঞ্চগড়ে গিয়ে আন্দোলনে শরীক হবো ইনশাল্লাহ!

আল্লামা শাহ আহমদ শফী আরো বলেন, খতমে নবুয়তের বরকতময় আন্দোলন যারা করছেন, তারাসহ সকল দ্বীনি আন্দোলনের নেতাকর্মীদের কালবিলম্ব না করে পঞ্চগড় গিয়ে প্রিয় নবীজির খতমে নবুয়তের চিরশত্রু কাফের কাদিয়ানিদের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তোলার আহবান জানাচ্ছি।

শেয়ার করুন