নাইক্ষ্যংছড়িতে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

নাইক্ষ্যংছড়িতে আইন শৃঙ্খলা কমিটির সভা

বান্দরবান : জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) উপজেলা পরিষদ মিলনায়তনে সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

আরো পড়ুন : চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আটক দুই দালাল

উপজেলা নির্বাহী সাদিয়া আফরিন কচির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন নাইক্ষ্যংছড়ি উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. কামাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক মো. শফিউল্লাহ, নাইক্ষ্যংছড়ি থানা ওসি (তদন্ত) জায়েদ নুর, সাংসদের প্রতিনিধি খাইরুল বশর, সদর ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ সহসভাপতি তসলিম ইকবাল চৌধুরী, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মো. ইমরান, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা মাঈনুদ্দিন খালেদ, সভাপতি শামীম ইকবাল চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কাজল, বাইশারী ইউপি চেয়ারম্যান মো. আলম, সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান বাহান মার্মা, ঘুমধুম ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ, ১১ বিজিবির প্রতিনিধি সুবেদার মেজর মনছুর, দৌছড়ি মহিলা ইউপি সদস্য জাইতুন নাহারসহ আইন শৃঙ্খলা কমিটির সভায় উপস্থিত অন্যান্য বেসরকারি সদস্য, উপজেলা পর্যায়ের বিভিন্ন বিভাগীয় কর্মকর্তারা বক্তব্য রাখেন।

সভায় উপজেলার নানা কর্মকান্ড তুলে ধরা হয়। উপজেলার বর্তমান আইন শৃঙ্খলা পরিস্থিতি, মাদক নিয়ন্ত্রন, যানজট নিরসন, নাশকতা পরিস্থিতি সম্পর্কে সতর্কতা, তামাক ও বাল্যবিবাহ প্রতিরোধে কার্যকর ব্যবস্থার উপর বিস্তারিত আলাপ আলোচনা করা হয় এবং বাস্তবায়নে সিদ্ধান্ত গৃহীত হয়।