খাগড়াছড়িতে মহিলা আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর স্মৃতি ফলকে পুষ্পমাল্য অর্পণ করছেন কুজেন্দ্র লাল ত্রিপুরাসহ আ’লীগ নেতৃবৃন্দ।

খাগড়াছড়িতে নানা আয়োজনে মহিলা আওয়ামী লীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

বুধবার (২৭ ফেব্রুয়ারি) সকালে নারিকেল বাগানস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধুর স্মৃতি ফলকে পুষ্পমাল্য অর্পণ, কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে দিবসটি উদযাপন করা হয়।

খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সম্পাদিকা বাশরী মারমার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাক্সফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান চাইথোঅং মারমা, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু, যুব নেতা ও পাজেপ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, জেলা শ্রমিক লীগ নেতা নুরনবী, মো: জানু শিকদারসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

প্রধান অতিথির বক্তব্যে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, বঙ্গবন্ধুর স্বপ্ন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়ন এবং সরকারের উন্নয়ন অব্যাহত রাখতে সকল ক্ষেত্রে নারীদের অগ্রণী ভূমিকা পালনের মধ্য দিয়ে দেশকে এগিয়ে নিতে মহিলা আওয়ামী লীগকে আরো সক্রিয় হওয়ার আহবান জানান তিনি।