বিউটি সার্কাস’র প্রথম ঝলকে জয়া

জয়া আহসান

তরুণ নির্মাতা মাহমুদ দিদার পরিচালিত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘বিউটি সার্কাস’। অবশেষে সিনেমাটির প্রথম ঝলক দেখালেন নির্মাতা। গতকাল বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) রাতে প্রকাশিত হয়েছে সিনেমাটির টিজার।

৫১ সেকেন্ড দৈর্ঘ্যের টিজারে জয়া আহসান, ফেরদৌস, এ. বি. এম. সুমন, শতাব্দী ওয়াদুদ, তৌকীর আহমেদ, হুমায়ুন সাধুর উপস্থিতি লক্ষ্য করা যায়। এতে তৌকীর আহমেদের দৃষ্টিতে রহস্যময়তার ছাপ দেখা গেছে। জয়া আহসান সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন। টিজারেও তার প্রাধান্য রেখেছেন নির্মাতা। সার্কাস প্যান্ডেলে তার আকস্মিক আগমন এবং একটি সার্কাস দেখানোর মধ্য দিয়ে উপস্থিত দর্শকদের চাঙা করে তোলেন তিনি। পুরো টিজারে কারো সংলাপ না থাকলেও দর্শকদের উদ্দেশ্য করে জয়া বলেন, ‘আই লাভ ইউ’। টিজারটি নিয়ে অন্তর্জালে ইতিবাচক মন্তব্য করছেন দর্শকরা।

সার্কাসকে কেন্দ্র করে এক নারীর টিকে থাকার গল্প ‘বিউটি সার্কাস’। সার্কাস সেট পুড়িয়ে দেয়ার পরও একজন নারীর আপন শক্তিতে টিকে থাকার গল্প ফুটে উঠেছে সিনেমাটির গল্পে। তারকাবহুল এ সিনেমায় জয়া আহসানের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস, তৌকির আহমেদ, এবিএম সুমন। বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন হুমায়ূন সাধু।

২০১৭ সালের ৬ ফেব্রুয়ারি থেকে নওগাঁর সাপাহার ও মানিকগঞ্জে সার্কাসের বিশাল যজ্ঞে সিনেমাটির শুটিং শুরু হয়। গত বছরের শেষের দিকে শুটিং শেষ হয়েছে। শুটিংয়ে কোনো ধরনের স্ট্যান্টম্যান ছাড়াই ৬০ ফুট উঁচু দড়ির ওপর হেঁটেছেন জয়া আহসান। হাতি, ঘোড়া, ভালুকের সঙ্গেও মিশেছেন স্বাভাবিকভাবেই।

সরকারি অনুদানের সিনেমাটি প্রযোজনা সহযোগী হিসেবে আছে ইমপ্রেস টেলিফিল্ম। খুব শিগগির সিনেমাটি মুক্তির কথা রয়েছে বলে জানিয়েছেন নির্মাতা।

শেয়ার করুন