যশোরে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা

কুপিয়ে হত্যা

যশোর: যশোরের অভয়নগরে পারিবারিক বিরোধের জের ধরে শেখ আব্দুস সালাম (৫০) নামে ইউনিয়ন আওয়ামী লীগের এক নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত আব্দুস সালাম অভয়নগরের সিদ্ধিপাশা ইউনিয়নের মৃত রাঙ্গা মিয়ার ছেলে এবং ইউনিয়ন আওয়ামী লীগের নেতা।

শনিবার (৮ মার্চ) দুপুরে উপজেলার সিদ্ধিপাশা ইউনিয়নের সোনাতলা গ্রামে এ ঘটনা ঘটে। বিকেল ৫টার দিকে খুলনায় চিকিৎসাধীন অবস্থায় আব্দুস সালামের মৃত্যু হয়।

আরো পড়ুন : রোহিঙ্গাদের জন্য বিশ্ব ব্যাংকের ১৬ কোটি ডলার অনুমোদন

একই ঘটনায় গুরুতর আহত নিহতের ভাই শেখ হারুন ও হত্যাকারী হাবিব হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সোনাতলা গ্রামের স্থানীয় সোনাতলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আল-আমিন বলেন, শনিবার দুপুরে একটি গাছ কাটাকে কেন্দ্র করে আওয়ামী লীগ নেতা আব্দুস সালামের সাথে তার প্রতিবেশী আসাদ ও হাবিবের মধ্যে বিবাদ হয়। এক পর্যায়ে আসাদ ও হাবিব তাদের হাতে থাকা গাছি দা ও হাসুয়া দিয়ে আব্দুস সালামকে কোপাতে শুরু করেন। এ সময় আব্দুস সালামকে বাঁচাতে তাঁর বড় ভাই শেখ হারুন এগিয়ে গেলে তাকেও কুপিয়ে জখম করা হয়। পরবর্তীতে হামলাকারী দুই ভাই পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গ্রামবাসী হাবিকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। তবে আরেক হামলাকারী আসাদ পালিয়ে গেছেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জখম অবস্থায় আব্দুস সালাম, আহত হারুন ও হাবিকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে বিকেল ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আব্দুস সালামের মৃত্যু হয়।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, হত্যাকারীদের একজন পুলিশ হেফাজতে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। অপর পলাতক আসামিকে আটকের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন