আপন জুয়েলার্সের মালিকের বিরুদ্ধে পুত্রবধূর মামলা

আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিম ও মামলার বাদী ফারিয়া মাহবুব পিয়াসা

জোড়পূর্বক গর্ভপাত ঘটনার চেষ্টা ও মারধরের অভিযোগে আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ছেলে সাফাত আহমেদের পুত্রবধূ ফারিয়া মাহবুব পিয়াসা।

সোমবার (১১ মার্চ) ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেনের আদালতে এ মামলা করেন তিনি। এতে আপন রিয়েল স্টেটের উপদেষ্টা মোখলেচুর রহমানকেও আসামি করা হয়েছে।

আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে পরে আদেশ দিবেন বলে জানান।

আরো পড়ুন : করতোয়া এখন মরা খাল

আরো পড়ুন : চট্টগ্রামে প্লট ও ফ্ল্যাটের বিপুল সমাহর রিহ্যাব মেলায়

মামলার এজাহারে লেখা হয়েছে, আসামী ইচ্ছাকৃতভাবে অবৈধ উদ্দেশ্যে দরখাস্তকারিনীকে গর্ভপাত করানোর চেষ্টা করেন এবং দরখাস্তকারিনীর নিকট নগদ টাকা, স্বর্ণালাংকার ছিনিয়ে নিয়ে দরখাস্তকারিনীর অস্থাবর সম্পত্তি আত্মসাৎ করে দণ্ডবিধি আইনের ৩১৩, ৩২৩, ৩৮৬, ৪০৬, ৫০৬ ও ৩৪ ধারার আমালযোগ্য অপরাধ করেছেন।

বাদী আদালতে জবানবন্দিতে বলেন, গত ৫ মার্চ আমার শ্বশুর ও তার লোকজন আমার বাসায় ঢুকে আমাকে মারধর করেন। এ সময় আমার গর্ভে থাকা ২ মাসের বাচ্চা ও আমাকে হত্যা করতে চান। সাফাতের সঙ্গে বিয়ের কিছুদিন পর থেকেই তিনি বিভিন্ন সময় নির্যাতন করেন বলে অভিযোগ করেন।

পিয়াসা অভিযোগ করে বলেন, সাফাতের সঙ্গে আমার পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর শ্বশুরের পরিবারের সঙ্গে যৌথভাবে বসবাস করে আসছি। বিয়ের পর থেকে আমার শ্বশুর দিলদার আহমেদ আমাকে বিভিন্নভাবে নির্যাতন করতে থাকেন। আমাকে তালাক দেয়ার জন্য সাফাতকে বিভিন্নভাবে চাপ প্রয়োগ করেন তার বাবা। তালাক না দিলে তাকে ত্যাজ্যপুত্র ঘোষণা ও সম্পত্তি থেকে বঞ্চিত করারও হুমকি দেন।

তিনি আরও বলেন, সাফাত বনানী রেনট্রি হোটেলে ধর্ষণ মামলায় দীর্ঘদিন কারাগারে থাকার পর গত ৩১ নভেম্বর জামিনে মুক্ত পান। এরপর তাকে নির্যাতনের বিষয়গুলো অবহিত করি। এতে আমার শ্বশুর আমার ওপর ক্ষিপ্ত হয়ে যান। আমি আর সাফাত একসঙ্গে বসবাস করা অবস্থায় ১৩ ফেব্রুয়ারি তার জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। তিনি জেলে যাওয়ার পর শ্বশুর ও তার সহযোগী মোখলেছুর রহমান আমাকে নির্যাতন করতে থাকেন।

শেয়ার করুন