চকরিয়ায় নির্বাচনী গনসংযোগে চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদী

গনসংযোগে চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদী

চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে জনগনের মনোনীত নাগরিক কমিটির চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তারুণ্যের অহংকার আলহাজ ফজলুল করিম সাঈদী মঙ্গলবার (১২ মার্চ) আনারস মার্কার সমর্থনে চকরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন জনপদে ব্যাপক গনসংযোগ করেছেন।

চেয়ারম্যান প্রার্থী সাঈদী গনসংযোগের আগে দুপুরে কক্সবাজার পৌঁছে নবনির্বাচিত নারী সাংসদ কানিজ ফাতেমা মোস্তাকের সঙ্গে কুশল বিনিময় করেন।

এসময় তিনি নবনির্বাচিত নারী সাংসদ কানিজ ফাতেমা মোস্তাককে ফুলেল তোড়া দিয়ে বরণ করে নেন। পরবর্তীতে তিনি কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরীর সঙ্গে সাক্ষাত করে তার কাছ থেকে দোয়া নেন।

আগেরদিন সোমবার (১১ মার্চ) রাতে চেয়ারম্যান প্রার্থী আলহাজ ফজলুল করিম সাঈদী চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়নের বহদ্দারকাটা মাদরাসার বার্ষিক মাহফিলে অংশ নেন।

আগেরদিন রাতে মালুমঘাটের কাটাখালীস্থ পীরে কামেল আবদুর রশিদ হুজুরের মাদরাসার বার্ষিক মাহফিলে অংশ নেন চেয়ারম্যান সাঈদী। মাহফিলে মাদরাসার পক্ষ থেকে তাকে বিশেষ পাগড়ী (উত্তরী) পরিয়ে দেয়া হয়।

চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদী প্রতিদিন নির্বাচনী গনসংযোগে যেখানে যাচ্ছেন সেখানেই ধর্মবর্ণ ও দলমত নির্বিশেষে সর্বস্তরের জনগনের ভালোবাসায় সিক্ত হচ্ছেন।

তাকে ঘিরেই জনগনের মাঝে উচ্ছ্বাস তৈরী হয়েছে। সাধারণ জনতার পাশাপাশি চকরিয়া উপজেলার আলেম সমাজের কাছে চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদী অন্য প্রার্থীর তুলনায় জনপ্রিয়তার ক্ষেত্রে এগিয়ে রয়েছেন। তার আনারস মার্কাকে বিজয়ী করতে সর্বস্তরের জনগন এখন মুখিয়ে আছেন। এখন শুধুই অপেক্ষার পালা একটি শান্তিপুর্ণ নির্বাচন উপহার দেয়া।

সেইজন্য চকরিয়াবাসী প্রশাসনের সংশ্লিষ্ট বিভাগের কাছে নিরপেক্ষ ভুমিকা পালনের আহবান জানিয়েছেন।

এদিকে চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদী তথা আনারস মার্কার সমর্থনে নির্বাচনী প্রচারনায় নেমেছেন পরিবার সদস্যরা। সাঈদীর সহ-ধর্মীনি মহিলা আওয়ামীলীগের নেত্রী লিপি করিম নেতাকর্মী ও পরিবার সদস্যদের নিয়ে স্বামীর পক্ষে আনারস মার্কার জন্য ভোট প্রার্থনা করেছেন। তিনি বিভিন্ন ইউনিয়নে ব্যাপক গনসংযোগ করেছেন। নির্বাচনী প্রচারণাকালে লিপি করিমের সঙ্গে ছোট্ট শিশু ছেলেও বাবার জন্য ভোট চেয়ে জনগনের মাঝে আনারস মার্কার লিপলেট বিতরণ করেছেন।

নির্বাচনের তফসিল ঘোষনার পর থেকে চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভার এলাকার শহর থেকে গ্রামের দলমত নির্বিশেষে সর্বস্তরের উত্তাল জনতার কাছে জনপ্রিয়তার শীর্ষে এগিয়ে আছেন জনগনের মনোনীত নাগরিক কমিটির চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ক্রীড়া সংগঠক শ্রমিকনেতা আলহাজ ফজলুল করিম সাঈদী। শান্তিপ্রিয় চকরিয়াবাসি এবারের নির্বাচনে সর্বশ্রেণীর মানুষের আপনজন হিসেবে চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদীকে গ্রহন করেছেন।

ইতোমধ্যে চকরিয়া উপজেলার সর্বস্তরের জনসাধারণ কলাগাছের সমর্থনে তাকে ভালোবাসার সেই প্রতিদান তাকে
দিয়েছেন। জনগনের ভালোবাসা, দোয়া নিয়ে বর্তমানে প্রতিদিন নির্বাচনী গনসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি।

দুইটি পথসভায় জনগনের উদ্দেশ্যে তিনি বলেন, আমি সংগ্রামী চকরিয়াবাসি আপনাদের ভালোবাসা, সমর্থন ও
দোয়া নিয়ে জনগনের কল্যানে কাজ করতে ও দুষ্টের দমন করতে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আমার ব্যক্তিগত কোন চাওয়া পাওয়া নেই। নির্বাচনে অংশনেয়ার আগে দলের জেলা ও চকরিয়া উপজেলার সিনিয়র নেতা এবং তৃনমুলের সকলস্তরের নেতাকর্মীদের অনুপ্রেরণা পেয়েছি। আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মী আমার সঙ্গে আছে। নেতাকর্মীরা আমাকে সাহস দিচ্ছেন। কাজেই আমি প্রিয় চকরিয়াবাসি এবং আওয়ামীলীগের সকলস্তরের নেতাকর্মীর প্রতি অনুরোধ জানাবো আপনারা আমার উপর আস্থা রাখুন, আনারস মার্কাকে বিজয়ী করুন। আমার নেতাকর্মী, সমর্থকদের ভয়ভীতি দেখানো পরিহার করুন, একটি সুন্দর নির্বাচন উপহার দিতে সবাই সহযোগিতা করুন।

চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদী বলেন, প্রিয় চকরিয়াবাসি আপনারা প্রস্তুত থাকুন, জনবিচ্ছিন্ন চক্রের এই পরিকল্পনা কঠোর হাতে প্রতিরোধ করতে হবে। আপনারা সকল ধরণের ভয়ভীতিকে পদদলিত করে আগামী ১৮ মার্চ সারাদিন ভোট কেন্দ্রে থাকুন, ভোট কেন্দ্র পাহারা দেবেন। ইনশাল্লাহ আপনাদের ভোটে বিজয়ী হলে আপনারা দলমত নির্বিশেষে চকরিয়া উপজেলার আপামর জনসাধারণ হবেন শাসক, আমি হবো আপনাদের সেবক। আমি আপনাদের ভালোবাসা ও আস্থার প্রতিদান দিতে চাই।

পথসভায় আরও বক্তব্য দেন চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, উপজেলা আওয়ামীলীগের সদস্য পরিমল বড়ুয়া, আওয়ামীলীগ নেতা মিফতাব উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সদস্য নুরুল আমীন টিপু, যুবলীগ নেতা সৈয়দ মইনউদ্দিন হাসান সজিব, চকরিয়া পৌরসভা দুইনম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নাজেম উদ্দিন ভুট্টো, সাধারণ সম্পাদক নুরুল আবছার বাদশা, সাবেক সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক এম নুরুস শফি, চকরিয়া পৌর যুবলীগের সহ-সভাপতি হাসান আল বসরী, কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেফায়েত কবির বাপ্পী, সাবেক ছাত্রনেতা আশেকুর রহমান মামুন, জেলা ছাত্রলীগের সদস্য তারেকুল ইসলাম রাহিত, পৌর যুবলীগ নেতা জামাল উদ্দিন।