নবনির্বাচিত সাংসদ কানিজ ফাতেমাকে সংবর্ধনা

নবনির্বাচিত সাংসদ কানিজ ফাতেমাকে সংবর্ধনা

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কক্সবাজার জেলা সভানেত্রী সংরক্ষিত মহিলা আসনের নবনির্বাচিত সাংসদ কানিজ ফাতেমা মোস্তাককে নাগরিক কমিটির পক্ষ থেকে পাবলিক লাইব্রেরির শহিদ দৌলত ময়দানে গণসংবর্ধনা দেয়া হয়েছে।

মঙ্গলবার (১২ মার্চ) জেলা আওয়ামী লীগ সভাপতি এড. সিরাজুল মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রিয় মহিলা আওয়ামী লীগ সভাপতি সাবেক সাংসদ আলহাজ সাফিয়া খাতুন, সাধারণ সম্পাদক মাহমুদা আক্তার, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, সাংসদ সাইমুম সরওয়ার কমল, জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক সাংসদ মোস্তাক আহমদ চৌধুরী, জেলা জাসদ সভাপতি নইমুল হক চৌধুরী টুটুল, জেলা আওয়ামী লীগ নেতা রেজাউল করিম, সালাহ উদ্দিন আহমদ সিআইপি, পৌর আওয়ামী লীগ সভাপতি নজিবুল ইসলাম, সাধারণ সম্পাদক উজ্জল কর, জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক কায়সারুল হক জুয়েল, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা ও কক্সবাজার সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী রাসেল আহমদ নোবেল ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হামিদা আক্তার প্রমুখ।

অনুষ্ঠানে কানিজ ফাতেমা মোস্তাক এম.পি’কে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কক্সবাজার পৌর ১২নং ওয়ার্ড শাখার পক্ষ থেকে সভাপতি আল মর্জিনা ও সাধারণ সম্পাদক সালেহা আক্তার আঁখির নেতৃত্বে ফুল ও নৌকা উপহার দিয়ে বরণ করা হয়।