লামায় জীপের চাকায় পিষ্ট শ্রমিক, চালক আটক

নিহত

যাত্রীবাহী জীপের চাকায় পিষ্ট হয়ে লামায় রাস্তার উন্নয়ন কাজের এক রোহিঙ্গা শ্রমিক নিহত হয়েছে।

শনিবার (১৬ মার্চ) সকাল ৮টায় লামা-সুয়ালক সড়কের আন্দারীস্থ মজিবরের দোকানের সামনে এই ঘটনা ঘটে। নিহত রোহিঙ্গা শ্রমিক মো. জোবায়ের (১৯) কক্সবাজার জেলার উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের বশির আলমের ছেলে বলে সূত্রে জানা গেছে। এই ঘটনায় গাড়ি চালক আবুল হোসেনকে পুলিশ আটক করেছে।

জানা যায়, নিহত জোবায়ের সড়কের উন্নয়ন কাজে বালু পরিস্কার করছিল। এসময় কেয়াজুপাড়া হতে লামামুখি একটি জীপ গাড়ি (ঢাকা-ল-৩৪০) তাকে চাপা দেয়। জীপ গাড়িটির চাকা তার শরীরের উপর দিয়ে গেলে জোবায়েরের শরীর ক্ষতবিক্ষত হয়। দ্রুত লোকজন তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী লোহাগাড়া মা ও শিশু হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে তাকে পদুয়া সরকারী হাসপাতালে নেয়ার সময় পথে তার মৃত্যু হয়।

স্থানীয় জনতা ঘাতক জীপ গাড়ি ও চালককে আটক করে। আটক চালক আবুল হোসেন লামা পৌরসভার চেয়ারম্যান পাড়া গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে।

জানা যায়, নিহত রোহিঙ্গা শ্রমিক জোবায়ের এলজিইডি লামা অফিসের বাস্তবায়নাধী লামা-সুয়ালক সড়কের বাইশপাড়ি হতে কেয়াজুপাড়া পর্যন্ত (চেইনেজ ২০৫০০-২৫০০০) সড়ক মেরামত কাজের শ্রমিক ছিল। কাজটি বান্দরবানের ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স মায়েশা এন্টারপ্রাইজ প্রোপাইটর মো. শাহজাহান করছিলেন।

জীপের চাকায় পিষ্ট হতে নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা অফিসার ইনচার্জ আপ্পেলা রাজু নাহা বলেন, মুমূর্ষ জোবায়েরকে চিকিৎসার জন্য লোহাগাড়া পাঠানো হয়। নেয়ার পথে তার মৃত্যু হয়েছে।

শেয়ার করুন