জাতির পিতার জন্মবার্ষিকী
জাতীয় শিশু দিবস উদযাপন চট্টগ্রাম শিশু একাডেমির

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জানাচ্ছেন শিশু একাডেমির জেলা শিশু বিষয়ক কর্মকর্তা নারগীস সুলতানা ও শিক্ষার্থীবৃন্দ।

চট্টগ্রাম : স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে চট্টগ্রাম জেলা শিশু একাডেমির উদ্যোগে বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়।

কর্মসূচির মধ্যে ছিল খতমে কোরআন, দোয়া মাহফিল, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা, আনন্দ র‌্যালি ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন।

আরো পড়ুন : হামলার ৯ মিনিট আগে হামলাকারীর মেইল

রোববার (১৭ মার্চ) সকাল ৯টায় চট্টগ্রাম সার্কিট হাউস থেকে শিশু একাডেমির ক্ষুদে শিক্ষার্থী ও এনসিটিএফ প্রতিনিধিদের নিয়ে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের করে। একাডেমির জেলা শিশু বিষয়ক কর্মকর্তা নারগীস সুলতানার নেতৃত্বে র‌্যালিটি প্রধান প্রধান সড়ক ঘুরে শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়। এরপর সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে চট্টগ্রাম জেলা শিশু একাডেমির উদ্যোগে নগরীতে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি।

জেলা প্রশাসন কর্তৃক শিল্পকলা একাডেমিতে আয়োজিত জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের অনুষ্ঠানে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতায় শিশু একাডেমির বিজয়ী প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান। অনুষ্ঠানে চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন সভাপতিত্ব করেন।

শেয়ার করুন