স্বাধীনতা দিবসে দক্ষিণ কাট্টলীতে ১০ মুক্তিযোদ্ধাকে সম্মাননা

স্বাধীনতা দিবসে দক্ষিণ কাট্টলীতে ১০ মুক্তিযোদ্ধাকে সম্মাননা অনুষ্ঠানে বক্তব্য রাখছেন ডাঃ মোঃ আরিফুল আমীন।

চট্টগ্রাম : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সামাজিক সংগঠন তারুণ্যের বাংলাদেশ্ এর উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান ও বিনামূল্যে চিকিৎসা সেবার আয়োজন করা হয়।

মঙ্গলবার (২৬ মার্চ) সকালে সাগরিকা মুরগী ফার্মের ফৌজদার পাড়া মাঠে এডভোকেট আশিক-এ-এলাহীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানটি উদ্বোধন করেন তারুণ্যের বাংলাদেশ এর প্রধান উপদেষ্টা, ১১নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব অধ্যাপক মোঃ ইসমাইল।

আরো পড়ুন : অস্ত্রসহ তিন যুবক গ্রেফতার চট্টগ্রামে

প্রধান অতিথি ছিলেন আগ্রাবাদ মা ও শিশু জেনারেল হাসপাতালের যুগ্ন সম্পাদক ও বিএমএ চট্টগ্রাম শাখার কোষাধ্যক্ষ বিশিষ্ট চিকিৎসক নেতা ডাঃ মোঃ আরিফুল আমীন।

সম্মাননা অনুষ্ঠানে মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের জন্য বিশিষ্ট মুক্তিযোদ্ধা আবদুল মান্নান, মোঃ রফিক চৌধুরী, মোঃ সুলতান আহমেদ, মোঃ নূর মিয়া, মোঃ আবুল কাশেম, মোঃ সিদ্দিক আহমেদ ও মরোনোত্তর শহীদ আবদুল মালেক, শহীদ বজল আহমেদ, শহীদ আবদুল মালেক (২) কে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

প্রধান অতিথি বলেন, বাঙালি বীরের জাতি, আর কোন বীরের জাতিকে পরাধীনতার শিকলে বেঁধে রাখতে কেউ পারিনি। বীরেরা মাথা নত করতে জানে না, আজকের প্রজন্ম মুক্তিযুদ্ধের শহীদ বীরদের উত্তরসূরি। তিনি আরো বলেন স্বাধীনতা দিবসের চেতনায় উজ্জীবিত হয়ে আমাদের আজকের প্রজন্মকে অনেক দূর এগিয়ে যেতে হবে। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রধান কর্মকর্তা মোঃ জাহান উদ্দীন, পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইনুল রহমান, চট্টগ্রাম বন্দর হাসপাতালের সাবেক প্রধান তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ সারোয়ার আহমেদ, ১১ নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি জয়নাল আবেদীন, শেখ আবদুল মান্নান, মোঃ নোয়াব আলী মিয়া, আলী আবছার।

উপস্থিত ছিলেন পাহাড়তলী থানা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আনোয়ার জহির তানভীর, দক্ষিণ কাট্টলী
২ নং ইউনিট আওয়ামী লীগ সভাপতি আকতারুজ্জামান চৌধুরী আকতার, ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ সোহেল মিয়া, ছাত্রলীগ নেতা শাহীন আহমেদ, ওমর ফারুক, ফাহিম প্রমুখ।

শেয়ার করুন