ভাটিয়ারী থেকে উপজাতি যুবকের লাশ উদ্ধার

উপজাতি যুবকের লাশ উদ্ধার

চট্টগ্রাম: সীতাকুণ্ডের ভাটিয়ারী থেকে রোপেল চাকমা (২২) নামের এক উপজাতি যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৩ মার্চ) সকাল ১০টায় উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবির হাটস্থ জাহানাবাদ এলাকার নেভি রোডের পশ্চিমে ডাক্তার সোলেইমানের ভাড়া বাসা থেকে পুলিশ লাশটি উদ্ধার করে পোষ্টমোর্টেমের জন্য চমেক হাসপাতালে প্রেরন করে।

রোপেল চাকমা উপজেলার কুমিরা এলাকায় গোল্ডেন ইস্পাত নামক একটি ফ্যাক্টরিতে ইলেকট্রিক ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, রোপেন চাকমা তিন বছর ধরে জাহানাবাদ এলাকার ভাড়া বাসায় থাকতেন। মাঝে মধ্যে তার পরিবার ঐ বাসাতে আসতো। কর্মস্থলে তিনদিন না যাওয়ায় অফিস থেকে তাকে ফোনে না পেয়ে বুধবার সকাল ১০ টায় ভাড়া বাসায় অফিস থেকে এক কর্মকর্তা বাসায় গিয়ে দেখতে পান ঘরটি ভেতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকির পরও কোন সাড়া না পেয়ে বিষয়টি স্থানীয় চেয়ারম্যানকে জানালে তিনি থানায় ফোন করলে মডেল থানার এসআই আলিম উল্লাহ ঘরের দরজা কেটে ভিতরে ঢুকে দেখতে পান লাশটি।

ধারনা করা হচ্ছে, ২/৩ দিন আগেই মারা গেছে। রোপেল চাকমা খাগড়াছড়ি জেলার পানছড়ি থানার সূর্য মোহন পাড়া গ্রামের বৃষ মোহন চাকমার পুত্র।

লাশ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেন। এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান নাজীম উদ্দিন বলেন, রোপেল চাকমা একটি বেসরকারী ফ্যাক্টরিতে কাজ করতেন। অনেকদিন ধরে এই গ্রামের ভাড়া বাসায় বাস করতো। কিভাবে মারা গেছে তার বুঝা যাচ্ছেনা তবে পোষ্টমোর্টেমের পর জানা যাবে মৃত্যুর কারণ।

ভাড়া ঘরের জমিদার ডা.সোলাইমান বলেন, সে তিন বছর আমার ঘরে ভাড়া থাকতো। মাঝে মাঝে তার পরিবার আসতো বাসায়। দুই তিন ধরে অফিসে না যাওয়াতে অফিস থেকে লোক এসে দেখেন ঘরের দরজা ভিতর থেকে বন্ধ। পুলিশ এসে তার লাশ উদ্ধার করে।