নিসচা’র শ্রেষ্ঠ সংগঠক চট্টগ্রামের সাজীব

বিশেষ সম্মাননা নিচ্ছেন শফিক আহমেদ সাজীব

নিরাপদ সড়ক চাই (নিসচা) সড়ককে নিরাপদ করার ক্ষেত্রে উদ্ভাবনী চিন্তা, বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে নিজ নিজ এলাকায় আন্তরিকতার সাথে ২০১৭-২০১৮ সালে দুই বছরব্যাপী সড়ক দূর্ঘটনা রোধে বিভিন্ন কার্যক্রম পরিচালনার স্বীকৃতি স্বরুপ ১২০টি শাখা কমিটির ভেতর থেকে বাছাই করে চট্টগ্রাম মহানগর কমিটির সাধারণ সম্পাদক শফিক আহমেদ সাজীবসহ ১৫টি শাখা কমিটিকে শ্রেষ্ঠ সংগঠক হিসেবে বিশেষ সম্মাননা প্রদান করে।

‘যদি চাও উন্নয়ন, কর নিরাপদ সড়ক বাস্তবায়ন’ এই প্রতিপাদ্য নিয়ে সারাদেশের নিসচা যোদ্ধাদের অংশগ্রহনে শনিবার (৬ এপ্রিল) ঢাকা মহানগর নাট্যমঞ্চের কাজী বশির উদ্দিন মিলনায়তনে নিরাপদ সড়ক চাই (নিসচা) ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের যৌথ উদ্যোগে আয়োজিত দিনব্যাপী আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে ৮ম মহাসমাবেশ অনুষ্ঠিত হয়।

নিরাপদ সড়ক চাই (নিসচা)’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের সভাপতিত্বে অনুষ্ঠিত ৮ম মহাসমাবেশে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম। অনুষ্ঠানের উদ্বোধন করেন রেলমন্ত্রী মোঃ নুরুল ইসলাম সুজন, বিশেষ অতিথি ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলাম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান আলহাজ্ব মো: হারুন অর রশিদ সিআইপি।

মহাসমাবেশে চট্টগ্রাম মহানগর কমিটির সাধারণ সম্পাদক শফিক আহমেদ সাজীবসহ ১৫ শাখাকে শ্রেষ্ঠ সংগঠক হিসেবে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করেন প্রধান অতিথিসহ অতিথিরা। নিরাপদ সড়ক চাই (নিসচা) প্রতি দুই বছর অন্তর সারাদেশের ও বিদেশের নেতাকর্মীদের নিয়ে মহাসমাবেশ আয়োজন করে থাকে। যার ধারাবাহিকতায় এবারও অনুষ্ঠিত মহাসমাবেশে দেশের ১২০টি শাখা ও বিদেশের শাখা সমুহের প্রতিনিধিরা যোগদান করেন।

শেয়ার করুন