মাদ্রাসার মসজিদে শিশু শিক্ষার্থীর ঝুলন্ত লাশ চট্টগ্রামে

ঝুলন্ত লাশ

চট্টগ্রাম : নগরীর বায়েজিদ থানার ওয়াজেদিয়া এলাকার একটি মাদ্রাসার মসজিদ থেকে এক শিশু শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিবারের ধারনা রাতের কোন এক সময়ে ওই শিশুকে হত্যা করা হয়েছে।

বুধবার রাতে ওয়াজেদিয়া এলাকার ওমর ফারুক আল ইসলামীয়া মাদ্রাসা ও এতিমখানার মসজিদ থেকে লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয় বলে নিশ্চিত করেছেন বায়েজিদ বোস্তামি থানার ওসি আতাউর রহমান খন্দকার।

আরো পড়ুন : জুলিয়ান অ্যাসাঞ্জ গ্রেফতার

মো. হাবিবুর রহমান নামের ১১ বছর বয়সী ছেলেটি ওই মাদ্রাসার হেফজ শ্রেণিতে পড়ত। তার বাবা আনিসুর রহমান পেশায় অটোরিকশা চালক। খাগড়াছড়ির দিঘীনালা উপজেলার মধ্য বোয়ালখালী পশ্চিম পাড়ায় তাদের গ্রামের বাড়ি।

আনিসুর রহমান তার পরিবার নিয়ে বায়েজিদ থানাধীন শের শাহ বাংলা বাজার এলাকায় থাকেন। হাবিবের বড় ভাই মিজানুর রহমান (১৪)ও একই মাদ্রাসার হেফজ বিভাগে পড়ে। মাদ্রাসার ছাত্রাবাসেই থাকত দুই ভাই।

ওসি বলেন, “মসজিদের চতুর্থ তলা থেকে হাবিবের লাশটি উদ্ধার করা হয়। গলায় কাপড় বাঁধা অবস্থায় তার লাশটি জানালার গ্রিল থেকে ঝুলছিল। পা মাটির সাথে প্রায় লাগানো অবস্থায় ছিল।”

ছেলেটির হাঁটুতে পুরানো একটি ক্ষত ছিল জানিয়ে ওসি বলেন, “সেখানে পুনরায় আঘাত পাওয়ার লক্ষণ দেখা গেছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর সে অনুযায়ী আমরা ব্যবস্থা নেব।”

শেয়ার করুন