নববর্ষের চেতনাকে ধারণ করে দেশকে এগিয়ে নিতে হবে : শিল্পমন্ত্রী

নববর্ষের চেতনাকে ধারণ করে দেশকে এগিয়ে নিতে হবে : শিল্পমন্ত্রী

এম.লুৎফর রহমান (নরসিংদী) : শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, বাংলা নববর্ষ এবং মুক্তিযুদ্ধের চেতনা একই সূত্রে গাঁথা। আর এই নববর্ষের চেতনাকে ধারণ করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। বাঙ্গালী জাতির ইতিহাস এবং ঐতিহ্যকে লালন করে করে বাংলা নববর্ষ।

রবিবার (১৪ এপ্রিল) মনোহরদী উপজেলা প্রশাসন আয়োজিত বৈশাখের মঙ্গল শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে এসব কথা বলেন।

আরো পড়ুন : নেশার টাকার না পেয়ে বাবাকে খুন করল ছেলে

মন্ত্রী বলেন, এ নববর্ষে আমরা অঙ্গীকার করছি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা একসাথে কাজ করে যাব। আগামী প্রজন্ম এ নববর্ষকে লালন এবং ধারণ করবে এবং দেশকে এগিয়ে
নিয়ে যাবে। মঙ্গল শোভাযাত্রাটি মনোহরদী উপজেলা কমপ্লেক্স থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মনোহরদী সরকারী ডিগ্রি কলেজে গিয়ে শেষ হয়।

কলেজ প্রাঙ্গনে এক মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম খান বীরু, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাফিয়া আক্তার শিমু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রিয়াশিষ রায়, মনোহরদী পৌরসভার মেয়র আমিনুর রশীদ সুজন প্রমূখ।