প্রি-রমাদান এক্সিবিশন উদ্বোধনী অনুষ্ঠানে ইউসিবি ব্যাংকের চেয়ারম্যান
নারী উদ্যোক্তাদের বিশেষ ঋণ সুবিধা দিবে ইউসিবি ব্যাংক

নগরীর হোটেল রেডিসন ব্লু বে-ভিউতে ৩ দিনব্যাপী প্রি-রমাদান এক্সিবিশন উদ্বোধন করেন ভূমিমন্ত্রীর স্ত্রী ও ইউসিবি ব্যাংকের চেয়ারম্যান রুকমিলা জামান।

চট্টগ্রাম : প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের স্বাবলম্বী করার জন্য বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছেন। তাঁর উদার মানসিকতার কারণেই আমরা বিশ্বমঞ্চে আজ প্রতিষ্ঠিত। বাংলাদেশ আজ গর্বিত। এখন আর নারীরা ঘরে বসে নেই। আত্মপ্রত্যয় নিয়ে কাজ করছে। ক্ষুদ্র উদ্যোক্তা নারীদের জন্য ঋণ জটিলতা নিরসনে শীঘ্রই বিশেষ সুবিধা দিবে ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংক।

আরো পড়ুন : স্ক্র্যাপ মাল কিনতে গিয়ে দেখেন মেয়ের ফাঁদ, প্রতারক আটক সীতাকুণ্ডে

বুধবার (১৭ এপ্রিল) নগরীর রেডিসন ব্লু বে-ভিউ হোটেলে এমএন্ডএম বিজনেস কমিউনিকেশন আয়োজিত ৩ দিনব্যাপী প্রি-রমাদান এক্সিবিশন উদ্বোধনশেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের চেয়ারম্যান রুকমিলা জামান।

তিনি বলেন, বর্তমান সরকার নারী উদ্যোক্তাদের পাশে সবসময় আছে এবং থাকবে। নারী উদ্যোক্তাদের জীবনযাত্রার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে।

আরো পড়ুন : ৫ কোটি রুপি সম্পদের মালিক রাজনাথ সিং

এমএন্ডএম বিজনেস কমিউনিকেশন এর কর্ণধার মানজুমা মোর্শেদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স ইন্ড্রাষ্ট্রিজ’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ডাঃ মুনাল মাহবুব, পিটুপি ফ্যামিলির পরিচালক সাদমান সাফা শেফা।

এমএন্ডএম বিজনেস কমিউনিকেশন এর কর্ণধার মানজুমা মোর্শেদ বলেন, মেলায় দেশ বিদেশের বিভিন্ন প্রসিদ্ধ ফ্যাশন হাউজের প্রায় ৩০ টি স্টল অংশ নিয়েছে। মেলায় দেশ বিদেশী বিভিন্ন কালেকশন সহ রয়েছে ডিজাইনার পোশাক, জুয়েলারি, কসমেটিক্স সহ নানান রুচিশীল পোশাকের সমাহার।

মেলা সকাল ১০ টা থেকে রাত ১০ টা পর্যন্ত সর্ব সাধারণের জন্য উন্মুক্ত রয়েছে। আগামী ১৯ এপ্রিল মেলা শেষ হবে।

শেয়ার করুন