অবশেষে চলে গেলেন অভিনেতা সালেহ আহমেদ

নন্দিত অভিনেতা সালেহ আহমেদ

দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন নন্দিত অভিনেতা সালেহ আহমেদ। মৃত্যুর সাথে লড়াই করে অবশেষে আজ পরপারে পাড়ি জমালেন তিনি।

আরো পড়ুন : সিনথিয়া এবার চট্টগ্রামে সুন্দরী প্রতিযোগিতায়

বুধবার(২৪ এপ্রিল) বেলা ২টা ৩৩ মিনিটে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন তিনি। এই তথ্য নিশ্চিত করেছেন তার মামাতো ভাই অভিনেতা আহসানুল হক মিনু ।এর আগে অ্যাপোলো হাসপাতালের সিসিইউতে নেয়া হয় তাকে।

বুধবার সকালের দিকে শ্যালক আওয়াল চৌধুরী বলেন, দুলাভাইকে গুরুতর অসুস্থ অবস্থায় অ্যাপোলো হসপিটালের সিসিইউতে ভর্তি করা হয়েছিল! তার শারীরিক অবস্থা খুবই সংকটাপন্ন ও শরীরের মূল অরগ্যানগুলো ঠিকমতো কাজ করছিল না।

হুমায়ূন আহমেদের অসংখ্য নাটকে অভিনয় করে দর্শকের হৃদয়ে নিজের স্থান করে নিয়েছেন জনপ্রিয় অভিনেতা সালেহ আহমেদ।৮৩ বছর বয়সী এই অভিনেতার শারীরিক অবস্থার অবনতি ঘটছিল। প্রায় ৫ বছর ধরে অ্যাপোলো হাসপাতালে নিয়মিত চিকিৎসা নিচ্ছিলেন।

সালেহ আহমেদ গত দুইবছর বিছানায় শুয়ে কাটাচ্ছিলেন। ২০১১ সালে স্ট্রোকের পর থেকে তার চিকিৎসার ব্যয় বহন করতে হিমশিম খাচ্ছিল তার পরিবার। জানুয়ারিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার চিকিৎসার জন্য সঞ্চয়ী পত্র হিসেবে ২৫ লাখ টাকা দেন।

সালেহ আহমেদের জন্মস্থান বগুড়ার সারিয়াকান্দি। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরে চাকরির পাশাপাশি ময়মনসিংহে অমরাবতী নাটমঞ্চের সঙ্গে যুক্ত ছিলেন এই অভিনেতা। স্বাধীনতা পূর্ব সময়ে তিনি নিয়মিত অভিনয় করতেন বিটিভিতে।

শেয়ার করুন