স্টার সিনেপ্লেক্সে মানুষের ঢল সিনেমার অগ্রিম টিকেটের জন্য

জনপ্রিয় সিনেমা সিরিজ অ্যাভেঞ্জার্স এর সিরিজ ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ মুক্তির পর থেকেই সিনেমাপ্রেমীদের অপেক্ষা পরবর্তী সিনেমার জন্য । অপেক্ষা শেষে আগামীকাল শুক্রবার বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ যা ঢাকার বসুন্ধরা সিটি ও সীমান্ত স্কয়ারে স্টার সিনেপ্লক্সেও চলবে।

সিনেপ্লেক্স কর্তৃপক্ষ দর্শক চাহিদা মাথায় রেখে বুধবার থেকে সিনেমাটির অগ্রীম টিকিট বিক্রি শুরু করেছে। আর এই টিকিট সংগ্রহে বুধবার ও বৃহস্পতিবার সিনেপ্লেক্সের সামনে দেখা গেছে হাজার হাজার সিনেমাপ্রেমীদের ভিড়। টিকিট পাওয়ার জন্য রীতিমতো যুদ্ধ করছে।

কে কার আগে টিকিট কিনবে এই প্রতিযোগীতায় এই দুই দিন ভোরবেলা থেকেই লাইন ধরছে অ্যাভেঞ্জার্স প্রেমীরা।ঢল নেমেছে মানুষের। বসুন্ধরা মার্কেটের গেট খুলতে না খুলতেই ছুটতে থাকে দর্শকরা। একটা টিকিট বুঝি পেতেই হবে।

কেন এতো ভিড় ?

এই প্রশ্নে জানা গেছে, আগের সিনেমায় সমাধান না হওয়া রহস্যের জট খুলবে এই সিনেমায়। থানোসকে কে মারবে? এই প্রশ্নের উত্তর মিলবে সিনেমাটিতে। আয়রনম্যানের ক্যারিশমা দেখার অপেক্ষাতেও আছেন অনেকে। থানোসকে ঠেকানোর দায়িত্ব তার কাঁধে। বলা হচ্ছে, এটিই হবে এই সিরিজের সর্বশেষ সিনেমা।

সিনেমাটির পরিচালক অ্যান্থনি রুশো ও জো রুশো। এই পর্বে কোন কোন সুপারহিরো থাকবেন তা প্রকাশিত পোস্টারে মিলেছে । যথারীতি এ সিনেমাতেও থাকছেন আয়রনম্যান। আরো আছেন থর, হাল্ক। প্রথমবার দেখা যাবে অ্যাভেঞ্জার্সদের সঙ্গে ক্যাপ্টেন মারভেলকে । ক্যাপ্টেন আমেরিকার সঙ্গে ব্ল্যাক ইউডো, ওয়ার মেশিন, অ্যান্ট ম্যান আছেন।

শেয়ার করুন