ওয়াদা ভঙ্গ করলেন ‘অপরাধী’র আরমান আলিফ

একটি বেসরকারি টেলিভিশনের লাইভ অনুষ্ঠানের সিডিউল ফাঁসিয়ে দিয়েছেন ‘অপরাধী’ খ্যাত সংগীতশিল্পী আরমান আলিফ। তরুণ এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সমালোচনার ঝড়।

জানা গেছে, বৃহস্পতিবার(২ মে) বাংলাভিশনের সকালের নিয়মিত সরাসরি অনুষ্ঠান ‘সকাল বেলার রোদ্দুর’-এর অতিথি ছিলেন আরমান আলিফ। বুধবার রাত পর্যন্ত তিনি চ্যানেল কর্তৃপক্ষকে বৃহস্পতিবার সকালে নির্দিষ্ট সময়ে উপস্থিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। কিন্তু পরদিন সকালে তিনি আর অনুষ্ঠানে যাননি এবং ফোনও ধরেনি তিনি। কোন কিছু না জানিয়েই অনুষ্ঠানে অনুপস্থিত থাকেন এ শিল্পী।

অনুষ্ঠানটির প্রযোজক আরিফ হোসেন গণমাধ্যমকে বলেন, আরমান আলিফের সাথে বুধবার(১ মে ) রাত ৮টা ৩০ মিনিটে অনুষ্ঠানের অতিথি হওয়ার বিষয়ে আমাদের চূড়ান্ত ও শেষ কথা হয়। কথা ছিল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বাংলাভিশনে উপস্থিত থাকবেন তিনি। ১১টা ৫ মিনিটে লাইভ অনুষ্ঠান প্রচার হওয়ার কথা ছিল। কিন্তু আরমান আলিফ ১০টায় বাংলাভিশনে তো আসেনইনি; বরং তার ফোনও বন্ধ পাওয়া গেছে। সকাল ৯টা থেকে ফোনে বারবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

তিনি আরো বলেন, এতে আমরা লাইভ অনুষ্ঠানটি প্রচার করতে পারিনি, যা আমাদের চ্যানেলের জন্য খুবই বিব্রতকর একটি ঘটনা। একজন শিল্পীর কাছ থেকে এরকম অপেশাদারমূলক আচরণ কোনোভাবেই প্রত্যাশিত নয়। আমরা এর প্রতিবাদ জানাচ্ছি।

এ বিষয়ে আরমান আলিফের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তার কাছ থেকে কোনো উত্তর পাওয়া যায় নি।

শেয়ার করুন