স্বাক্ষর জাল করে এফডিআর, ব্যাংক লোনের টাকা আত্মসাৎ
‘মৃত’ মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন সীতাকুণ্ডে

‘মৃত’ মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন সীতাকুণ্ডে

সীতাকুণ্ড : কাগজেপত্রে ‘মৃত’ মুক্তিযোদ্ধা সংবাদ সম্মেলনে এসে বললেন-‘আমি আমেরিকায় কঠোর পরিশ্রম করে টাকা রোজাগার করি। ব্যাংকে ১০ লাখ টাকার এফডিআর, জমি, চারতলা বিল্ডিং। এসবকিছুই জাল ভুয়া দলিলাদি সৃজন করে হাতিয়েছে নিয়েছে আমার ১ম পক্ষের সন্তান। আমাকে মৃত দেখিয়ে এসব সম্পদ হাতিয়ে নিয়ে আমাকে স্বর্বশান্ত করেছে। এখন আমি অসহায়, দুর্বিসহ দিনযাপন করছি। আপনাদের মাধ্যমে এমন অন্যায়ের বিচার চাই, অপরাধীর শাস্তি চাই।

আরো পড়ুন : প্রেমের ফাঁদে ব্যবসায়ী অপহরণ, মুক্তিপণ আনতে গিয়ে নারীসহ আটক ৪
আরো পড়ুন : টানা ৯ দিনের ছুটি নিয়ে আসছে ঈদ

মঙ্গলবার (৭ মে) দুপুর ১টায় সীতাকুণ্ড প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন মুক্তিযোদ্ধা হাজী ছানাউল্লাহ নামের এক ভুক্তভোগী।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমেরিকা থেকে এসে ২য় স্ত্রীকে নিয়ে ফৌজদারহাট এলাকায় নির্মিত বিল্ডিং এ উঠতে চাইলে তারা উঠতে দেয়নি। পরে সীতাকুন্ড সার্কেল এডিশনাল এসপি শম্পা রানী সাহা বিষয়টি মিমাংসার চেষ্টা করেন। অস্থায়ীভাবে তাদেরকে বিল্ডিং এ থাকার ব্যবস্থা করেন। তার ১ম স্ত্রীর একাউন্টে পাঠানো সমস্ত টাকা আত্মসাত করে। তাকে বিল্ডিং থেকে বের করে দিয়ে মেরে লাশ গুম করার জন্য বিভিন্ন ধরনের হুমকি দেন।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, ওই ভুক্তভোগী বর্তমানে গৃহহারা, তাদের লালিত সন্ত্রাসীদের ভয়ে পথে পথে ঘুরছেন। ন্যায় বিচারের আশায় প্রশাসনের কাছে প্রতিকার চাইছেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ২য় স্ত্রী তাছলিমা আক্তার, ছেলে
সামাউল্ল্যাহ সামাদ, মেয়ে সালমা আক্তার সায়মা।

শেয়ার করুন