দক্ষিণ কাট্টলী ওয়ার্ড যুবলীগের ইফতার ও দোয়া মাহফিল

দক্ষিণ কাট্টলী ওয়ার্ড যুবলীগের ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য রাখছেন আলহাজ্ব অধ্যাপক মোঃ ইসমাইল।

চট্টগ্রাম : দক্ষিণ কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব অধ্যাপক মোঃ ইসমাইল বলেন, পবিত্র রমজান হল সিয়াম সাধনার মাস। এ মাস মুসলিম জাহানের জন্য অত্যন্ত পবিত্র ও গুরুত্বপূর্ণ মাস। এ মাসে মহা পবিত্র কোরআন মজিদ নাজিল হয়েছে। এ পবিত্র মাসে বেশি বেশি ইবাদত বন্দেগির মাধ্যমে খুব সহজে মহান আল্লাহ পাকের নৈকট্য লাভের সুযোগ রয়েছে। পবিত্র মাহে রমজান মানুষকে সহনশীল, সংযমী ও আত্মশুদ্ধির শিক্ষা দেয় এবং পারস্পরিক ভ্রাতৃত্ববোধ তৈরিতে বিশেষ ভূমিকা রাখে। আমাদের রমজানের এ শিক্ষাকে কাজে লাগিয়ে সকল প্রকার খারাপ-অন্যায় কাজকে পদদলিত করে অন্ধকার থেকে আলোর পথে আসতে হবে এবং সকলকে রমজানের পবিত্রতা ও ফজিলত সম্পর্কে বুঝিয়ে সকল অনৈতিক কর্মকাণ্ডকে পরিহার করে ভাল কাজ ও ইবাদতের মাধ্যমে আলোকিত জীবন গঠনের আহবান জানাতে হবে।

আরো পড়ুন : মাতামুহুরী সেতু দেবে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যান চলাচল বন্ধ
আরো পড়ুন : পাঁচলাইশ থানার ওসিসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

বুধবার (২২ মে) দক্ষিণ কাট্টলী কাজীর দীঘি হাজী আবদুল আলী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ১১ নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ড যুবলীগ কর্তৃক আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

মহানগর যুবলীগ নেতা মোঃ সোহেল মিয়ার সভাপতিত্বে ও ওয়ার্ড যুবলীগ নেতা নেছার আহমদের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের নির্বাহী কমিটির সদস্য মনোয়ারুল আলম চৌধুরী নোবেল।

এতে আর উপস্থিত ছিলেন দক্ষিণ কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নোয়াব আলী মিয়া, ৫ নং ইউনিট আওয়ামী লীগ সভাপতি জাকির আহমেদ সওদাগর, সাধারণ সম্পাদক সেকান্দর মিয়া,২নং ইউনিট সভাপতি আকতারুজ্জামান চৌধুরী, ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ নুরুল আকতার, মোঃ ফয়সাল,মোঃ বেলাল উদ্দিন রুবেল, মোঃ রাসেল, মোঃ মজিবুল, মোঃ শহীদুল আলম শহীদ, মোঃ মন্জুর আলম, মোঃরাজু, মোঃ মহসিন, মোঃ দিদারুল আলম দিদার, মোঃ সোহাগ। ওয়ার্ড ছাত্রলীগ নেতা মোঃ ওমর ফারুক, সাফায়েত আলী ফাহিম, মোঃ টুটুল, রাজিবুল ইসলাম, রাজু, সিহাব, মাসুম, যুবায়ের, ফাহিম, মো মিলন প্রমুখ।

শেয়ার করুন