আলোচনা সভা ও ইফতার মাহফিলে ডা. শাহাদাত
লুটপাটকারীদের দুধকলা দিয়ে পুষছে সরকার

ইউএসটিসি’র ছাত্রদল আয়োজিত শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎ বার্ষিকীর আলোচনা সভায় বক্তব্য রাখছেন ডা. শাহাদাত হোসেন

চট্টগ্রাম : মহানগর বিএনপির সভাপতি ও কেন্দধীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, সরকার ব্যাংক লুটপাটকারীদের দুধকলা দিয়ে পুষছেন। অন্যদিক কৃষকদের ন্যায্য অধিকার অধিকার থেকে বঞ্চিত করছেন। যারা এদেশের মানুষের অন্ন যোগায়, মাথার ঘাম পায়ে ফেলে ধান শষ্য ফলায় সেই কৃষকদের পরিবারের অবস্থা নাজুক ও দুর্বিষহ। কৃষক তাদের ধানের ন্যায্য মূল না পেয়ে হতাশাগ্রস্থ হয়ে ধান ক্ষেতে আ গুন দিয়ে। রাস্তায় ধান ফেলে, বাংলাদেশের ইতিহাসে প্রতিবাদের এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে।

শনিবার (২৫ মে) পাঁচলাইশস্থ’ সুইসপার্ক কমিউনিটি সেন্টারে ইউএসটিসি’র ছাত্রদল আয়োজিত শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎ বার্ষিকীর আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন : চট্টগ্রামে শীর্ষ সন্ত্রাসী কিরিচ বাবুলের দুই ছেলে ছুরিসহ গ্রেফতার
আরো পড়ুন : ভূমি সংক্রান্ত সেবা দিতে হবে হয়রানি ও ভোগান্তি ছাড়াই

ডা. শাহাদাত বলেন, দেশের গণতন্ত্র আজ ফ্যাসিবাদের শিকলে বন্দি। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এই দেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন। গণতন্ত্র প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিলেন বলেই এই দেশের মানুষের অন্তরে আজীবন অমর হয়ে থাকবে।

ইউএসটিসি ছাত্রদলের সভাপতি ডা. এরফান খান নিবির’র সভাপতিত্বে, ডা. ইমরান ও ডা. জাওয়াদ এর সঞ্চালনায় ইউএসটিসি ছাত্রদল আয়োজিত শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাত বার্ষিকী আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন ড্যাব চট্টগ্রাম মেডিকেল শাখার সভাপতি অধ্যাপপক ডা. জসিম উদ্দিন, ড্যাব চট্টগ্রাম সভাপিত অধ্যাপক ডা. তমিজউদ্দিন মানিক, ড্যাব নেতা ডা. মোঃ আব্বাস উদ্দিন।

এছাড়াও উপস্থিত ছিলেন নগর বিএনপি’র যুগ্ন সম্পাদক গাজী মোঃ সিরাজ সিরাজ উলাহ, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন