নগরীতে পৃথক ঘটনায় আটক দুই নারি চোর

নগরীতে পৃথক ঘটনায় আটক দুই নারি চোর

চট্টগ্রাম : ঈদ-বাজারে ভিরের মধ্যে বাড়ছে নারি চোরের উপদ্রব। দুটি পৃথক ঘটনায় দুই নারি চোরকে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ। এর মধ্যে নুর ফাতেমা প্রকাশ ফাতেমা বেগম (২০) নামের ওই নারি রোহিঙ্গা। রোববার (২৬ মে) নগরের সিনেমা প্যালেস এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৪টি চোরাই মোবাইল সেট উদ্ধার করে পুলিশ। তার বিরুদ্ধে মাদক আইনেও একটি মামলা রয়েছে।পুলিশ জানিয়েছে ফাতেমা কক্সবাজার জেলার টেকনাফ নয়পাড়া রোহিঙ্গা ক্যাম্পের ১০২৯ নম্বর শেডের আবদুল গফুরের মেয়ে।

আরা পড়ুন : চকবাজারে অভিযান : ১০ কোটি টাকার নকল কসমেটিক্স জব্দ
আরো পড়ুন : ম্যানেজমেন্ট ট্রেইনি পদে নিয়োগ দেবে ব্র্যাক

স্বপ্না (৩২) নামের অপর নারি চোর হবিগঞ্জের বাসিন্দা। একই দিন বক্সিরহাট এলাকায় চুরির করার সময় তাকে হাতেনাতে গ্রেফতার করেছে পুলিশ।

স্বপ্না হবিগঞ্জ জেলার চুনারুঘাট এলাকার মকবুল হোসেনের মেয়ে। তার কাছ থেকে একটি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে বলে জানায় থানা পুলিশ।

কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান বলেন, ঈদকে কেন্দ্র করে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্প থেকে চট্টগ্রাম নগরে এসে চুরিতে জড়িয়েছে রোহিঙ্গা নারী নুর ফাতেমা প্রকাশ ফাতেমা বেগম। ফাতেমা বিভিন্ন মার্কেটে ভিড়ের মধ্যে নারীদের ভ্যানিটি ব্যাগ থেকে টাকা, মোবাইলসহ গুরুত্বপূর্ণ জিনিস চুরি করে। ফাতেমা বেগমের কাছ থেকে চারটি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে ২০১৭ সালে দায়ের হওয়া একটি মামলা রয়েছে।

শেয়ার করুন