বাকাসস চট্টগ্রাম জেলা কমিটির ইফতার ও দোয়া মাহফিল
আন্তরিকভাবে কাজ করলে চট্টগ্রামে ’জনপ্রশাসন পদক’ অর্জন সম্ভব : ডিসি

বাংলাদেশ কালেক্টরট সহকারী সমিতি (বাকাসস) চট্টগ্রাম জেলা কমিটির ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখছেন জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন।

চট্টগ্রাম : বাংলাদেশ কালেক্টরট সহকারী সমিতি (বাকাসস) চট্টগ্রাম জেলা কমিটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৬ মে) সন্ধ্যায় নগরীর এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন চট্টগ্রাম অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত হয়।

বাকাসস, চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি মো: নাছির উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএম আরিফ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ ইলিয়াস হোসেন।

আরো পড়ুন : টেকনাফে দুই মাদক সম্রাজ্ঞী আটক, সিন্ডিকেটের অপর ১০ সদস্য অধরা!
আরো পড়ুন : চকবাজারে অভিযান : ১০ কোটি টাকার নকল কসমেটিক্স জব্দ

বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের উপ-পরিচালক (স্থানীয় সরকার) ইয়াছমিন পারভীন তিবরীজি, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ মাশহুদুল কবীর, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: দেলোয়ার হোসেন,
অতিরিক্ত জেলা প্রশাসক (এল.এ) আমিরুল কায়ছার, আরডিসি মাহমুদ উল্লাহ মারুফ ও বাকাসস, কেন্দ্রীয় কমিটির সভাপতি মো: আকবর হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ কালেক্টরট সহকারী সমিতি (বাকাসস), চট্টগ্রাম জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নিউটন বড়ুয়া, সহ-যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ নাজিম উদ্দিন, অর্থ সম্পাদক মো: জামাল উদ্দিন, প্রচার-প্রকাশনা সম্পাদক সৈয়দ মো: এরশাদ আলম, কার্য নির্বাহী সদস্য পুতুল দত্ত ও কার্য নির্বাহী সদস্য মো: আলী প্রমুখ। ইফতার ও দোয়া মাহফিলে মুনাজাত পরিচালনা করেন বাকলিয়ার মিয়া খাঁন সওদাগর জামে মসজিদের খতিব মৌলানা মো: মোজাম্মেল হক।

এতে কোরআন তেলাওয়াত করেন সার্কিট হাউস জামে মসজিদের পেশ ইমাম মৌলানা হাফিজুর রহমান।

ইফতার মাহফিলে জেলা প্রশাসনের বিভিন্ন সার্কেলের সহকারী কমিশনার (ভূমি), নির্বাহী ম্যাজিষ্ট্রেটগন এবং বাকাসস,
চট্টগ্রামসহ বিভিন্ন জেলা কমিটির নেতৃবৃন্দ ও ভূমি অফিসার্স কল্যাণ সমিতির নেতৃবৃন্দরা অংশ নেন।

ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে ডিসি মোহাম্মদ ইলিয়াস হোসেন বলেন, আমরা প্রজাতন্ত্রের কর্মচারী। জনগনের কাঙ্খিত সেবা নিশ্চিত করার জন্য সরকার আমাদেরকে নিয়োগ দিয়েছেন। প্রজাতন্ত্রের কর্মচারী হিসেবে সরকারী রাজস্ব আদায়সহ সরকারী সেবা জনগনের দৌরগোড়ায় সহজে পৌঁছে দিতে পারলে চট্টগ্রামে ’জনপ্রশাসন পদক’ অর্জন করা সম্ভব হবে। এজন্য প্রত্যেক কর্মচারীকে সততা, নিষ্টা ও আন্তরিকভাবে কাজ করতে হবে।

সেবার নামে কোন ধরনের অনিয়ম-দূর্নীতি মেনে নেয়া হবেনা। সঠিক সময়ে অফিসে এসে নিজের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে। ইফতারের পূর্বে দেশ, জাতি এবং মুসলিম উম্মাহর কল্যাণ ও শান্তি কামনায় বিশেষ মুনাজাত করা হয়।

শেয়ার করুন